BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ের পরেই তমান্না-অ্যামির সঙ্গে জলের তলায় ডুব যুবরাজের!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 29, 2016 2:07 pm|    Updated: December 29, 2016 2:07 pm

Yuvraj Singh Is Collaborating With Tamannah Bhatia And Amy Jackson For Some Exciting Reason

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই তো সবে বিয়ে হয়েছে তাঁর! এখনও শরীর থেকে মিলিয়ে যায়নি নববধূ গুরবসন্ত কৌরের ঘ্রাণ! তার মধ্যেই তমান্না ভাটিয়া আর অ্যামি জ্যাকসনের সঙ্গে দিন থেকে রাত পর্যন্ত কী করছেন যুবরাজ সিং?

yuvraj1_web
যুবরাজ সিংকে এবার দেখা যাবে তমান্না আর অ্যামির সঙ্গে জলের তলায়। তাঁদের সঙ্গে অথৈ জলের আহ্বানে সাড়া দিয়েছেন খেলোয়াড়। বিয়েটা কি তবে এবার ভাঙনের মুখে?

tamannaah_web
বালাই ষাট! তা কেন হতে যাবে! কোনও পুরুষই এসব স্ত্রীকে লুকিয়ে করার সাহস পান না! যুবরাজের তো প্রশ্নই ওঠে না! কেন না তিনি এসব করছেন নিতান্তই বাণিজ্যিক স্বার্থে।

ammyjackson_web
খবর এসেছে, যুবরাজ সিং সম্প্রতি গাঁটছড়া বেঁধেছেন অপ্পো মোবাইল ফোন নির্মাতাদের সঙ্গে। একটি বিজ্ঞাপনে সংস্থার নয়া মোবাইল ফোনের মাহাত্ম্য প্রচার করবেন তিনি। সেই বিজ্ঞাপনেই দেখা যাবে তমান্না এবং অ্যামিকেও। সেই শুটের জন্যই সম্প্রতি ব্যস্ত রয়েছেন যুবরাজ।


জানা গিয়েছে, এই বিজ্ঞাপনের বেশ কিছুটা জলের তলায় শুট করবেন যুবরাজ। অ্যামি জ্যাকসনকে দেখা যাবে দুর্দান্ত সব স্টান্ট পারফর্ম করতে। আর তমান্না? সুন্দরী নায়িকা এই বিজ্ঞাপনে হাজির হচ্ছেন যাবতীয় লাস্য আর হাস্য নিয়েই।


অপ্পো হালফিলে তিনটি ভিডিও প্রকাশও করেছে সোশ্যাল মিডিয়ায়। তার একটিতে দেখা যাচ্ছে, জলের তলায় কোনওরকম টেক ছাড়াই নিশ্বাস বন্ধ করে কেরামতি দেখাচ্ছেন যুবরাজ। জলের তলাতেই তিনি পারফর্ম করছেন ব্যাটিংয়ের দুর্ধর্ষ কিছু কায়দা যা তাঁর সিগনেচার স্টাইল হিসেবে বিখ্যাত হয়ে রয়েছে।


পাশাপাশি দেখা গিয়েছে গা শিউরে ওঠার মতো অ্যামির অ্যাকশন স্টান্টও। যেভাবে হেসে-খেলে স্টান্টগুলো পারফর্ম করছেন তিনি, তাতে বলিউডের প্রথম সারির যে কোনও নায়ক লজ্জা পাবেন। তমান্নার কথা আর বিশদে বলার কী বা আছে! পর্দায় তিনি এলে যে কারণে চোখ সরানো যায় না, সেই কারণ উপস্থিত থেকেছে বিজ্ঞাপনের ভিডিওতেও! বিশ্বাস না হলে নিজেই দেখুন না ভিডিওগুলো ক্লিক করে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে