BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মহারাষ্ট্র পুলিশের বড়সড় সাফল্য, এনকাউন্টারে নিকেশ ১৩ মাওবাদী

Published by: Sayani Sen |    Posted: May 21, 2021 10:58 am|    Updated: May 21, 2021 11:55 am

13 Naxals were neutralized in the forest area of Maharashtra's Gadchiroli ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়সড় সাফল্য পেল মহারাষ্ট্র (Maharashtra) পুলিশ। এনকাউন্টারে মৃত্যু ১৩ জন মাওবাদীর। মহারাষ্ট্রের গড়চিরোলির ইটাপালির জঙ্গল থেকে তাদের দেহগুলি উদ্ধার করা হয়েছে। এখনও জারি অভিযান।

জানা গিয়েছে, শুক্রবার সকালে ইটাপোলির পায়দি-কোটমি জঙ্গলে মাওবাদীরা গা ঢাকা দিয়েছে বলেই খবর পায় মহারাষ্ট্র পুলিশ। ওই জঙ্গলে গোপন বৈঠক করার কথাও ছিল তাদের। তড়িঘড়ি জঙ্গলে হানা দেয় পুলিশ। এরপরই শুরু হয় অভিযান। দু’পক্ষই একে অপরের দিকে গুলি ছুঁড়তে শুরু করে। বেশ কিছুক্ষণ ধরে গুলির লড়াই চলার পর ৬জন মাওবাদীর দেহ উদ্ধার করা হয়। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও পর্যন্ত মোট ১৩ জনের দেহ জঙ্গল থেকে পাওয়া গিয়েছে। পুলিশের তরফে ডিআইজি সন্দীপ পাতিল জানিয়েছেন, এদিন সকালেই দু’পক্ষের মধ্যে গুলি বিনিময় শুরু হয়। এখনও পর্যন্ত ১৩ জন মাওবাদীর (Naxal) দেহ পাওয়া গিয়েছে। আরও অনেকেরই মৃত্যু হতে পারে বলেই মনে করা হচ্ছে। এটা মহারাষ্ট্র পুলিশের বড়সড় সাফল্য।

[আরও পড়ুন: চলতি মাসেই বেড়েছে আড়াই টাকার বেশি! দেশজুড়ে পেট্রল-ডিজেলের দামে নয়া রেকর্ড]

আপাতত ওই এলাকা ঘিরে রাখা হয়েছে। ঠিক সপ্তাহখানেক আগেও একইভাবে মহারাষ্ট্রের গড়চিরোলিতে গুলির লড়াই হয়। পুলিশ খবর পায় ওই জঙ্গলে কমপক্ষে ২৫ জন মাওবাদী গা ঢাকা দিয়েছে। তারপরই শুরু হয় গুলির লড়াই। পরে ওই জঙ্গল থেকে ২জন নকশালের দেহ উদ্ধার হয়। তার মধ্যে একজন মহিলাও ছিল।

[আরও পড়ুন: একদিনে অনেকটা বাড়ল করোনায় দৈনিক মৃত্যু, দেশের অ্যাকটিভ কেস নামল ৩০ লক্ষে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement