BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

পাঁচদিনে দু’বার গণধর্ষিতা ১৩ বছরের কিশোরী, প্রশ্নের মুখে মধ্যপ্রদেশের নিরাপত্তাব্যবস্থা

Published by: Paramita Paul |    Posted: January 17, 2021 9:00 am|    Updated: January 17, 2021 9:00 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছ’দিনের মধ্যে দু-দুবার নৃশংস শারীরিক অত্যাচারের শিকার এক কিশোরী। প্রথমে ১৩ বছরের নাবালিকাকে অপহরণ করে গণধর্ষণ (Gangrape) করে সাতজন। এই ঘটনার কয়েকদিনের মধ্যে ফের তিন অভিযুক্ত নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে পাশবিক অত্যাচার চালায়। সেখান থেকে পালিয়ে আসার সময় দুই ট্রাক ড্রাইভারের খপ্পরে পড়ে সে। তারাও তাকে ধর্ষণ করে। শেষে বরাতজোড়ে পালিয়ে আসতে সক্ষম হয় মেয়েটি। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এই পাশবিক ঘটনায় হতবাক স্থানীয় বাসিন্দারা।

পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যে পসকো ধারায় মামলা করা হয়েছে। তল্লাশি চালিয়ে ছয় অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। দুই ট্রাক ড্রাইভার ও মূল অভিযুক্তের খোঁজ চলছে। উল্লেখ্য, গত ৬ দিনে মধ্যপ্রদেশের বিভিন্ন প্রান্ত থেকে এ ধরনের চারটি ঘটনা সামনে এসেছে। যার জেরে প্রশ্নের মুখে বিজেপিশাসিত এই রাজ্যে মহিলাদের নিরাপত্তা। ১৫ দিন যাবৎ মধ্যপ্রদেশের শিবরাজ সিং চৌহানের সরকার ‘সম্মান’ ক্যাম্পেন চালাচ্ছে। মহিলাদের সম্মান-সুরক্ষায় সরকার কতটা জোর দিচ্ছে, তা তুলে ধরা হচ্ছে এই ক্যাম্পেনে। এরই মাঝে একের পর গণধর্ষণ, অপহরণের ঘটনা সামনে আসায় বিপাকে শিবরাজ চৌহানের সরকার।

[আরও পড়ুন : কৃষি আইন কমিটির বাকি সদস্যদের সরিয়ে দেওয়ার আরজি নিয়ে সুপ্রিম কোর্টে কৃষকরা]

পুলিশ সূত্রে খবর, ৪ জানুয়ারি ১৩ বছরের নাবালিকাকে তুলে নিয়ে যায় তারই এক পরিচিত যুবক। এরপর সেই যুবক ও তার ছয় বন্ধু মিলে পাশবিক অত্যাচার চালায় মেয়েটির উপর। ৫ জানুয়ারি তাকে বাড়ি ফিরিয়ে দেয় অভিযুক্তরা। কিন্তু শারীরিক অত্যাচারের কথা কাউকে জানালে খুনের হুমকিও দিয়ে রাখে তারা। ফলে সেসময় পুলিশে অভিযোগ দায়ের হয়নি।

এরপর ১১ জানুয়ারি তিন অভিযুক্ত তাকে ফের তুলে নিয়ে যায় তাকে। জঙ্গলে ও রাস্তার ধারের ধাবায় তাঁর উপর শারীরিক অত্যাচার চালায়। সেখান থেকে পালিয়ে আসার সময় দুই ট্রাক ড্রাইভার মেয়েটির উপর চড়াও হয়। তারাও ওই কিশোরীকে ধর্ষণ করে। শেষ পর্যন্ত শুক্রবার সকালে বাড়ি এসে পৌঁছয় মেয়েটি। এরপর পুলিশে অভিযোগ দায়ের করা হয়।

[আরও পড়ুন : টিকাকরণের প্রথম দিনেই উদ্বেগ, দেশজুড়ে ৬৪ স্বাস্থ্যকর্মীর দেহে পার্শ্বপ্রতিক্রিয়া]

পুলিশের মুখপাত্র অরবিন্দ তিওয়ারি জানিয়েছেন, অভিযুক্তদের বিরুদ্ধে পসকো ও ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা করা হয়েছে। বাকি অভিযুক্তদের খোঁজে নেমেছে পুলিশ। দ্রুত তাদের গ্রেপ্তার করা হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement