BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

লজেন্সের লোভ দেখিয়ে চার বছরের শিশুকে ধর্ষণ কিশোরের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 28, 2018 5:45 pm|    Updated: February 28, 2018 5:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ উঠল ১৪ বছরের কিশোরের বিরুদ্ধে। এই ঘটনায় অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার জুভেনাইল আদালতে তোলা হলে সেখান থেকে ধৃতকে হোমে পাঠানো হয়। ঘটনাটি নয়ডার বুদ্ধ নগর জেলার সারফাবাদে।

[সন্তানরা বিদেশে, চূড়ান্ত অবহেলিত অবস্থায় বন্ধঘর থেকে উদ্ধার মৃতপ্রায় বৃদ্ধ]

ধৃত কিশোর ষষ্ঠ শ্রেণির ছাত্র। নির্যাতিতা ও সে একই পাড়ার বাসিন্দা। দুই পরিবারই ভাড়াবাড়িতে থাকে। দুজনের মা-বাবা পেশায় শ্রমিক। ঘটনার সময় অভিভাবকরা কেউ বাড়িতে ছিলেন না। অন্যান্য দিনের মতো সোমবার সে স্কুলে যায়নি। শিশু কন্যাটির সঙ্গে দেখা করতে তার বাড়িতে যায় ওই কিশোর। তারপর তাকে একলা পেয়ে লজেন্সের লোভ দেখায়। অভিযোগ, এরপর নাবালিকাকে নিজের বাড়িতে ডেকে যৌন নির্যাতন করে ওই কিশোর। ঘটনার পর নিজের মতোই বাড়ি চলে এসেছিল নিযাতিতা শিশুটি। এসেই কাঁদতে শুরু করে। বিকেলে কাজ থেকে ফিরে আসেন শিশুটির মা। মাকে ফিরতে দেখেই গোপনাঙ্গে যন্ত্রণার কথা জানায় শিশুটি। মেয়েকে জিজ্ঞাসা করতেই সব জানিয়ে দেয় সে। এরপর স্থানীয় থানায় ওই কিশোরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার অভিযুক্তকে জুভেনাইল আদালতে তোলা হলে বিচারকরা তাকে হোমে পাঠানোর নির্দেশ দেন। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ ধারায় ও পকসো আইনের আওতায় ৩ ও ৪ ধারায় মামলা রুজু হয়েছে। এদিকে নির্যাতিতা শিশুর ডাক্তারি পরীক্ষা হয়েছে। তাতে ধর্ষণের প্রমাণ মিলেছে। তবে এখন সুস্থ আছে শিশুটি।

[হোলি উপলক্ষে ভিড় সামলাতে ৫০০টি বিশেষ ট্রেন, সুবিধা বাংলারও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement