৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এ কেমন ভালবাসা! প্রেমের প্রমাণ দিতে HIV পজিটিভ প্রেমিকের রক্ত শরীরে ঢোকাল কিশোরী

Published by: Biswadip Dey |    Posted: August 9, 2022 5:30 pm|    Updated: August 9, 2022 5:30 pm

15 year old girl injects boyfriend’s HIV positive blood into her veins। Sangbad Pratidin

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসা নাকি অন্ধ। তা কোনও বাধা মানে না। যে কোনও সীমাই অতিক্রম করে যেতে পারে প্রেম। কিন্তু অসমের (Assam) ১৫ বছরের এক কিশোরী যেন সব সীমাকে অতিক্রম করেও এগিয়ে গেল আরও অনেক দূর। কী করেছে সে? তার এইচআইভি (HIV) পজিটিভ প্রেমিকের রক্ত নিজের শরীরে ভরে নিয়েছে ভালবাসার প্রমাণ দিতে! এমনই অদ্ভুত এক ঘটনার সাক্ষী রাজ্যের সুয়ালকুচি জেলা।

ঠিক কী হয়েছিল? ফেসবুকের সূত্রে ওই তরুণের সঙ্গে আলাপ কিশোরীটির। ক্রমে সেই আলাপ থেকেই প্রেম এবং আরও গাঢ় প্রেমের সূত্রপাত। পরিস্থিতি এমনই দাঁড়ায় দু’জনে দু’জনকে ছেড়ে থাকতে পারা আর সম্ভব হচ্ছিল না। বেশ কয়েকবার তরুণের সঙ্গে বাড়ি থেকে পালিয়েও গিয়েছিল ওই কিশোরী। কিন্তু তার বাড়ির লোকের হস্তক্ষেপে ফিরিয়েও আনা হয় ওই নাবালিকাকে।

[আরও পড়ুন: বিকিনি পরে লাস্যময়ী ‘ম্যাডাম’, ছবি দেখে মুগ্ধ ছেলে! বাবার অভিযোগে চাকরি হারালেন অধ্যাপিকা]

এরপরই এই চরম পদক্ষেপ। যা সকলেরই স্বপ্নেরও অগোচর ছিল। এইচআইভি পজিটিভ প্রেমিকের শরীর থেকে রক্ত নিয়ে একটি সিরিঞ্জের সাহায্যে নিজের শরীরে ভরে নেয় ওই কিশোরী। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় চাঞ্চল্য পড়ে গিয়েছে এলাকায়। চিকিৎসকরা ওই কিশোরীকে কড়া পর্যবেক্ষণে রেখেছেন। পুলিশ আটক করেছে তরুণকে। তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করেছে কিশোরীর পরিবার।

সোশ্যাল মিডিয়ায় খবরটি ছড়িয়ে পড়ার পরে সকলেই অবাক হয়ে যান এমন অভূতপূর্ব ঘটনা শুনে। বহু নেটিজেনই প্রশ্ন তুলেছেন, ভালবাসার জন্য এমন পদক্ষেপ কি করা যায়? তৈরি হচ্ছে নানা মিম ও জোকস। আসলে এমন আশ্চর্য ঘটনাকে যেন বিশ্বাসই করে উঠতে পারছেন না কেউ। এক ইউজার লিখেছেন, ‘প্রেম চিরকালই এমন খঞ্জ ও দৃষ্টিহীন।’ আরেক জনের মন্তব্য, ‘ভালবাসা একটা অসুখ… খুবই খারাপ অসুখ।’

[আরও পড়ুন: Arpita Mukherjee: জেলেও ‘সেলেব’ অর্পিতা মুখোপাধ্যায়! কাপড় কাচা, বিছানা পাতা সবই করছেন অন্য কয়েদিরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে