Advertisement
Advertisement
Chhattisgarh

ছত্তিশগড়ে ভয়াবহ দুর্ঘটনা, পিকআপ ভ্যান উলটে মৃত কমপক্ষে ১৮

স্থানীয় জঙ্গল থেকে তেন্দুপাতা সংগ্রহ করে ফিরে আসার সময় দুর্ঘটনার কবলে পড়ে শ্রমিক বোঝাই ভ্যানটি।

18 people died after a pick-up vehicle overturned in Chhattisgarh

প্রতীকী ছবি

Published by: Subhankar Patra
  • Posted:May 20, 2024 4:27 pm
  • Updated:May 20, 2024 5:18 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছত্তিশগড়ে ভয়াবহ দুর্ঘটনা। পিক আপ ভ্যান উলটে মৃত্যু হল ১৮ জন যাত্রীর। আহত কমপক্ষে ৮। আহতের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে উদ্ধার কাজে নেমেছে স্থানীয় প্রশাসন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার ছত্তিশগড়ের কবিরধাম (Kabirdham) জেলার কুকদুর (Kukdur) থানার অর্ন্তগত বাহপানি গ্রামের কাছে যাত্রী বোঝাই একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। যাত্রী বোঝাই গাড়িটিতে প্রায় সকলেই শ্রমিক ছিলেন বলে জানা গিয়েছে।

Advertisement

[আরও পড়ুন: রাজস্থানে কিশোরীকে গণধর্ষণের পর ইটভাটার চুল্লিতে পুড়িয়ে হত্যা! মৃত্যদণ্ড দুই অভিযুক্তের]

স্থানীয় একটি জঙ্গল থেকে তেন্দুপাতা সংগ্রহ করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। ঘটনাস্থলেই মারা গিয়েছেন ১৮ জন। তাঁদের মধ্যে ১৪ জনই মহিলা। ৪ যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। কবিরধাম জেলার পুলিশ সুপার অভিষেক পল্লব জানিয়েছেন,  আহতদের উদ্ধার কার্যে নেমেছে পুলিশ। 

Advertisement

ছত্তিশগড়ের উপমুখ্যমন্ত্রী বিজয় শর্মা (Deputy CM Vijay Sharma) দুর্ঘটনার খবর পেয়ে নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করে মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি লেখেন, “শ্রমিকদের নিয়ে ফেরার সময় একটি পিকভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। এই ঘটনায় শ্রমিকদের মৃত্যু অন্ত্যত দুঃখজনক। এই দুর্ঘটনায় যে পরিবার নিজেদের প্রিয়জনদের হারিয়েছে তাঁদের প্রত্যেকে আমার সমবেদনা জানাই। যাঁরা আহত হয়েছেন তাঁদের দ্রুত আরোগ্য কামনা করছি। রাজ্য সরকার ও স্থানীয় প্রশাসন দুর্ঘটনার শিকার প্রত্যেক শ্রমিক ও তাঁদের পরিবারের পাশে রয়েছে।”

[আরও পড়ুন: CCTV ফুটেজ বাজেয়াপ্তর পর এবার স্বাতীর পোশাক পাঠানো হল ফরেনসিক তদন্তে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ