১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মোবাইল বাঁচাতে গিয়ে ছিনতাইবাজদের কোপ খেলেন পড়ুয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 18, 2017 12:34 pm|    Updated: February 18, 2017 12:34 pm

18 year old student stabbed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিনতাইকারীদের হাত থেকে নিজের মোবাইল ফোন বাঁচাতে গিয়ে ছুরির কোপ খেতে হল এক ছাত্রকে। দিল্লির কাশ্মীরি গেট মেট্রো স্টেশনের কাছে ঘটনাটি ঘটেছে। অভিযোগের আঙুল একদল স্কুলপড়ুয়ার দিকেই। পুলিশ জানিয়েছে, বিশাল যাদব নামে ওই ছাত্রের হাতে ও পেটে গুরুতর আঘাত লেগেছে। বিশালের এক বন্ধুই স্কুলে খবর দেয়। তারা পুলিশের সঙ্গে যোগাযোগ করে। বিশালের অবস্থা আশঙ্কাজনক। তদন্ত শুরু করেছে পুলিশ।

Jio গ্রাহকদের দুঃসংবাদ শোনাল TRAI-এর নয়া রিপোর্ট

শুক্রবার বছর আঠারোর যাদব কানে মোবাইল ফোন নিয়ে স্কুল থেকে বাড়ি ফিরছিলেন। যাদবের বাবার অভিযোগ, মেট্রো ধরবে বলে স্টেশনের দিকে যাচ্ছিল ছেলে। সেখানেই ১৫-২০ জনের একদল স্কুলছাত্র দাঁড়িয়েছিল। তাদেরই একজন হঠাৎ এসে যাদবের হাত থেকে মোবাইলটি কেড়ে নিতে চায়। যাদব তাকে বাধা দিতে গেলে বাকিরা তাঁকে ঘিরে ধরে। এক ছাত্র ছুরি বের করে বিশালকে কোপ মারে।

বিশাল পুলিশকে জানিয়েছেন, প্রত্যেকের পরণে সরকারি স্কুলের পোশাক ছিল। দক্ষিণ দিল্লির আশ্রমের কাছে ওই স্কুলটি বলে পুলিশসূত্রে জানা গিয়েছে। দল বেঁধে কাশ্মীরি গেটে বেড়াতে গিয়েছিল ওই স্কুলছাত্ররা। সেখানেই এই ঘটনা ঘটে। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদও।

‘তাম্মা তাম্মা’ নিয়ে আলিয়াকেও কটাক্ষ সরোজ খানের

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে