BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ২ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

উন্নাওয়ের খেতে দুই দলিত কিশোরীর মৃতদেহ! চিকিৎসাধীন আরও এক, ঘনাচ্ছে রহস্য

Published by: Biswadip Dey |    Posted: February 18, 2021 10:57 am|    Updated: February 18, 2021 12:03 pm

An Images

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শিরোনামে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) উন্নাও (Unnao)। বুধবার রাতে এক খেতের মধ্যে মিলল তিন দলিত কিশোরীর অচেতন দেহ! তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে দু’জনকে সেখানেই মৃত বলে ঘোষণা করা হয়। তৃতীয় কিশোরী মৃত্যুর সঙ্গে লড়াই করছে জেলা হাসপাতালে। ওই কিশোরীদের পরিবারের দাবি, বিষ (Poison) প্রয়োগ করা হয়েছিল তাদের শরীরে।

বুধবার সন্ধ্যায় আচমকাই ওই কিশোরীদের মাঠের মধ্যে পড়ে থাকতে দেখেন গ্রামবাসী। দ্রুত পুলিশে খবর দেন তাঁরা। আক্রান্ত কিশোরীরা কেউ কি ধর্ষণের শিকার হয়েছিল? এখনও পর্যন্ত তেমন কোনও চিহ্ন মেলেনি বলেই জানা গিয়েছে। এমনকী, তাদের পোশাকেও কোনও আক্রমণের চিহ্ন নেই। এক কিশোরীর মা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাঁর মেয়ে ও বাকিদের কারওই হাত-পা বাঁধা ছিল না। তবে ওই কিশোরীদের উপরে বিষপ্রয়োগের কথা কার্যত মেনে নিয়েছেন উন্নাওয়ের পুলিশ সুপারিন্টেন্ডেন্ট আনন্দ কুলকার্নিও। তিনি জানিয়েছেন, ”প্রাথমিক তথ্য থেকে জানা গিয়েছে, ওই কিশোরীরা ঘাস কাটতে মাঠে গিয়েছিল। প্রত্যেকের শারীরিক পরিস্থিতি দেখে মনে করা হচ্ছে, বিষই দেওয়া হয়েছিল তাদের। আমরা তদন্ত শুরু করেছি।”

[আরও পড়ুন: সেঞ্চুরি পেরিয়েছে পেট্রল! মূল্যবৃদ্ধির জন্য আগের সরকারগুলিকেই কাঠগড়ায় তুললেন প্রধানমন্ত্রী]

ঘটনার তদন্তের জন্য ছয় পুলিশকর্মীর একটি দল গঠন করা হয়েছে। দলটি ইতিমধ্যেই ঘটনাস্থলে গিয়ে সবকিছু খতিয়ে দেখেছে বলেও সুপারিনটেন্ডেন্ট জানিয়েছেন। যেখানে ওই কিশোরীদের দেহ পড়েছিল তার আশপাশে গ্যাজলার চিহ্ন দেখে পুলিশ বাহিনীও মনে করছে বিষই দেওয়া হয়েছিল তাদের। ইতিমধ্যে প্রত্যক্ষদর্শীদের বয়ান নিয়েছে পুলিশ। কথা বলেছে চিকিৎসকদের সঙ্গেই। প্রাথমিক ভাবে বিষপ্রয়োগের দিকটিকেই মাথায় রেখেই তদন্ত করা হচ্ছে। মৃত দুই কিশোরীর দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

এদিকে হাসপাতালে চিকিৎসাধীন কিশোরীকে দিল্লির এইমসে স্থানান্তরিত করার দাবি জানিয়েছেন ভীম আর্মির প্রধান চন্দ্রশেখর আজাদ। দেশে দলিতরা লাগাতার আক্রমণের শিকার হচ্ছে বলেও অভিযোগ জানান তিনি।

[আরও পড়ুন : সন্ত্রাসবাদের চোখ রাঙানি উপেক্ষা করে ৩১ বছর পর কাশ্মীরে খুলল মন্দির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement