BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

অনন্তনাগে ফের গুলির লড়াই, খতম CRPF জওয়ান ও শিশু খুনে জড়িত ২ জঙ্গি

Published by: Soumya Mukherjee |    Posted: June 30, 2020 11:58 am|    Updated: June 30, 2020 12:32 pm

2 terrorists who killed a CRPF jawan and a 5-year-old boy eliminated

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার সকালে ফের নিরাপত্তারক্ষী ও জঙ্গিদের গুলির লড়াইয়ের জেরে উত্তেজনা তৈরি হল ভূস্বর্গে। সাতসকালে খতম করা হল দুই জঙ্গিকে। গত শুক্রবার এক সিআরপিএফ জওয়ান ও ৬ বছরের শিশু খুন করে ছিল তারা। এনকাউন্টারের সময় ঘটনাস্থল থেকে ইসলামিক স্টেট অফ জম্মু ও কাশ্মীর (ISJK) -এর এক জঙ্গি পালিয়ে গিয়েছে। তার সন্ধানে তল্লাশি চালাচ্ছেন নিরাপত্তারক্ষীরা।

গত শুক্রবার অনন্তনাগের বিজবেহারা এলাকার পদশাহী বাগ ব্রিজের কাছে সিআরপিএফ (CRPF) -এর একটি দল টহলদারি চালাচ্ছিল। সেসময় বাইকে করে এসে তাদের উপর আচমকা গুলি চালায় ISIS-এর মদতপুষ্ট সংগঠন ইসলামিক স্টেট অফ জম্মু ও কাশ্মীর (ISJK)-এর দুই সদস্য। ওই জঙ্গি হামলার জেরে একজন সিআরপিএফ জওয়ান শহিদ হওয়ার পাশাপাশি ঘটনাস্থলের অদূরে শুয়ে থাকা ৫ বছরের এক শিশুর মৃত্যু হয়। তারপর থেকেই ওই ঘটনায় জড়িত জাহিদ দাস নামে এক ISJK জঙ্গির খোঁজে বিভিন্ন জায়গা তল্লাশি চালাচ্ছিলেন নিরাপত্তারক্ষীরা।

[আরও পড়ুন: ইন্টারনেট পরিষেবা ফের বন্ধ হচ্ছে কাশ্মীর ও লাদাখে! অমিত শাহের টুইট ঘিরে শোরগোল]

মঙ্গলবার সকালে বিশেষ সূত্রে খবর আসে, অনন্তনাগের ওয়াগামা গ্রামে জাহিদ-সহ তিন জঙ্গি লুকিয়ে রয়েছে। সঙ্গে সঙ্গে সেখানে অভিয়ান চালায় কাশ্মীর পুলিশ ও ভারতীয় সেনার যৌথবাহিনী। তাদের দেখে গ্রামের পাশে থাকা জঙ্গলে লুকিয়ে পড়ে জঙ্গিরা। তারপরই শুরু হয় দু’পক্ষের গুলির লড়াই। কিছুক্ষণ বাদে জাহিদের দুই সঙ্গী খতম হলেও সে পালিয়ে যেতে সক্ষম হয়। তার খোঁজে তল্লাশি চলছে।

[আরও পড়ুন:কীসের ভিত্তিতে ‘কালো তালিকাভুক্ত’ ৩৫০০ তবলিঘি সদস্য? কেন্দ্রের ব্যখ্যা চাইল সুপ্রিম কোর্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement