BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

২০০ চার্টার্ড বিমান, পাঁচ হাজার মার্সিডিজ-অডি আসছে ইশার প্রাক বিয়েতে

Published by: Bishakha Pal |    Posted: December 4, 2018 5:14 pm|    Updated: December 4, 2018 5:14 pm

200 chartered plane in Isha Ambani’s pre-weeding

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারাদিন বড় জোর উনিশটি বিমান ওড়ে, উনিশটি নামে। বেশিরভাগই ছোট বিমান, সস্তার রুটের। উদয়পুর মহারানা প্রতাপ বিমানবন্দরের চেহারাটাও তেমনই সাদামাঠা, ছিমছাম, শান্ত পরিবেশ। আর সেখানেই এখন তুমুল ব্যস্ততা। কারণ আগামী সপ্তাহে দেশ-বিদেশের হেভিওয়েট নেতা-মন্ত্রী-শিল্পপতি-হলিউড-বলিউড তারকারা মুকেশ আম্বানির মেয়ে ইশার প্রাক বিবাহ অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য পা রাখবেন রাজস্থানের এই ছোট বিমানবন্দরে। সেই সময় বিমানবন্দরে অন্তত ২০০টি চার্টার্ড বিমান ওঠানামা করার কথা।

নৌসেনা দিবসে ‘ইন্ডিয়ান নেভি’ সম্পর্কে এই ১০টি তথ্য জানলে আপনার গর্ব হবে  ]

৮ ও ৯ নভেম্বর উদয়পুরের লেক পিচোলায় গ্ল্যামার চুঁইয়ে পড়া, চোখ ধাঁধানো এক উৎসবের আয়োজন করেছেন বিশ্বের অন্যতম ধনপতি মুকেশ আম্বানি। তাঁর কন্যা ইশার সঙ্গে আগামী ১২ ডিসেম্বর মুম্বইয়ে বিয়ে হবে শিল্পপতি আনন্দ পিরামলের। তার আগে রাজপুত নগরে বসছে প্রি-ওয়েডিং অনুষ্ঠানের আসর। সেই উপলক্ষেই সাজো সাজো রব মহারানা প্রতাপ বিমানবন্দর চত্বরে। অতিথিদের থাকার জন্য উদয়পুরের সব ক’টি পাঁচতারা হোটেল বুক করে নিয়েছেন মুকেশ। বিমানবন্দরে প্রাইভেট বিমান থেকে নামার পর থেকেই অতিথিদের যাতে কোনও অসুবিধা না হয় তার সব ব্যবস্থা করা আছে। শোনা যাচ্ছে, অতিথিদের প্রত্যেকের পরিবার পিছু একাধিক বিলাসবহুল গাড়ির ব্যবস্থা করেছেন রিলায়েন্স কর্ণধার। পোর্শে, মার্সিডিজ, জাগ্যুয়ার, অডি, বিএমডব্লিউ’র মতো পাঁচ হাজার হাই প্রোফাইল গাড়ি মহারানা প্রতাপ বিমানবন্দরের বাইরে রাখা হচ্ছে। অতিথিদের আগে থেকেই তাঁদের জন্য বরাদ্দ রাখা গাড়ির নম্বর পাঠিয়ে দিয়েছে ইশার প্রাক বিবাহের অনুষ্ঠানের ইভেন্ট কর্তারা। সেপ্টেম্বরে ইতালিতে ইশার বাগদানে ৬০০ অতিথি আমন্ত্রিত ছিলেন। তবে প্রি-ওয়েডিং বা বিয়েতে কতজন অতিথি আমন্ত্রিত তা জানা যায়নি।

মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে উপলক্ষ্যে গত সপ্তাহেই রাজস্থানে ইশা-সহ গোটা আম্বানি পরিবার রাজস্থানে এসেছিলেন। এরপর তাঁরা রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের রিসেপশন পার্টিতে যোগ দিতে ফের মুম্বইয়ে ফিরে যান। চলতি সপ্তাহেই প্রি-ওয়েডিংয়ের জন্য আবার মরু শহরে পা রাখবে শিল্পপতি পরিবার।

কংগ্রেসের সঙ্গে আরও দূরত্ব বাড়ালেন মায়াবতী, বিরোধী বৈঠকে নেই বিএসপি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে