১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফ্লাইওভারে তারস্বরে লাউডস্পিকার বাজিয়ে জন্মদিন উদযাপন, গ্রেপ্তার ২১

Published by: Kishore Ghosh |    Posted: September 29, 2022 11:29 am|    Updated: September 29, 2022 11:56 am

21 Men Arrested For Celebrating Birthday On Delhi Flyover | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্ষমতাবান তথা অর্থবানের আজব খেয়াল খবরে আসে মাঝেমাঝে। তাদের বিলাসিতা জেনে চমকে যায় বেচারা আমজনতা। কিছুদিন আগে ভিন রাজ্যের এক বিধায়ক-পুত্রকে আইফোন (iPhone) দিয়ে কেক কাটতে দেখা গিয়েছিল। এক না, একাধিক কেক কেটেছিলেন যুবক। এর ফলে যে লক্ষ টাকার ফোন খারাপ হতে পারে, তেমন হেলদোল দেখা যায়নি বিধায়ক-পুত্রের মধ্যে। এক্ষেত্রেও উদ্দেশ্য ছিল যুবকের জন্মদিনকে অভিনব কায়দায় সেলিব্রেট করা। তার জন্য রাজধানী দিল্লির (Delhi) ব্যস্ত ফ্লাইওভারের (Flyover) যান চলাচল আটকে দেওয়া হয়। সেতুর উপরে পরপর গাড়ি দাঁড় করিয়ে, একটি গাড়ির বোনেটে কেক কেটে জন্মদিন উদযাপন চলে। এমন ঘটনায় ২১ জন যুবককে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ।

গ্রেপ্তার হওয়া ২১ যুবকের অন্যতম বছর একুশের অংশ কোহলি। তাঁর বাড়ি পূর্ব দিল্লির জগৎপুরে। জানা গিয়েছে, মঙ্গলবার ছিল অংশের জন্মদিন। সোমবার মধ্যরাতে বন্ধুরা মিলে অংশের জন্মদিন পালন করেন পূর্ব দিল্লির ওই ফ্লাই ওভারে। ইন্দিরাপুরমের পুলিশের বক্তব্য, অভিযুক্ত যুবকেরা ফ্লাইওভারের উপরে এমন ভাবে একাধিক গাড়ি দাঁড় করায়, যাতে রাস্তাটি সম্পূর্ণ বন্ধ হয়ে যায়। ফলে ফ্লাইওভারে যান চলাচল থমকে যায়। এরপর একটি গাড়ির বোনেটে কেক কাটেন অংশ কোহলি। এইসঙ্গে প্রচন্ড জোরে লাউডস্পিকার বাজানোরও অভিযোগ উঠেছে ওই যুবকদের বিরুদ্ধে।

[আরও পড়ুন: উৎসবের মরশুমে ফের সামান্য চিন্তা করোনা গ্রাফে, দেশে বেশ খানিকটা বাড়ল দৈনিক আক্রান্ত]

পুলিশ সুপার জ্ঞানেন্দ্র সিং বলেন, যুবকেরা ফ্লাইওভারের যান চলাচল বন্ধ করে দিয়েছিল। অন্যরা এই বিষয়ে আপত্তি তুললে তাঁদের গালাগাল করা হয় বলে অভিযোগ। ধৃত যুবকদের জেলা হেফাজতে হয়েছে।

[আরও পড়ুন: পর পর নাশকতা কাশ্মীরের উধমপুরে, মাত্র ৮ ঘণ্টার ব্যবধানে দু’টি বাসে ভয়াবহ বিস্ফোরণ]

প্রসঙ্গত, জন্মদিনকে স্মরণীয় করে তুলতে মাঝে মুম্বইয়ের এক যুবক একসঙ্গে ৫৫০টি কেক কেটে তাক লাগিয়ে দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছিল সেই ভিডিও। মুম্বইয়ে কান্দিভালি এলাকার বাসিন্দা সূর্য রাতুরি নামে ওই যুবক নিজের জন্মদিনে এই ব্যতিক্রমী আয়োজন করেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, তিনটি টেবিল একসঙ্গে রাখা। তাতে সাজানো ৫৫০টি। শুধু তাই নয়, একেকটি এক-একরকম ফ্লেভারের। সবকটি কেক কেটেই জন্মদিন পালন করেন যুবক। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে