Advertisement
Advertisement

আম্মার শোকে তামিলনাড়ুতে মৃত বেড়ে ৪৭০, চলছে মৃত্যুমিছিল

রহস্যময় মৃত্যুর ক্রমবর্ধমান অভিঘাতে স্তব্ধ তামিলনাড়ু!

280 died of shock over Jayalalithaa’s death in Tamil Nadu
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:December 11, 2016 9:58 am
  • Updated:December 11, 2016 11:51 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শর্তহীন আনুগত্য? সহমরণ? না কি নেহাতই অকস্মাৎ জাতীয় বিপর্যয়ের প্রতিক্রিয়া?
উত্তর যা-ই হোক, তামিলনাড়ুতে জয়ললিতার প্রয়াণের পরে অনুরাগীদের মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। এআইএডিএমকে সুপ্রিমোর প্রয়াণ এমন ভাবেই শোকস্তব্ধ করে রেখেছে সারা রাজ্যকে।
শনিবারই আম্মার প্রয়াণে শোকস্তব্ধ হয়ে অকস্মাৎ মৃত্যুমুখে পতিত হয়েছেন- এমন ২০৩ জনের তালিকা প্রকাশ করেছিল শাসক-দল এআইএডিএমকে। কিন্তু এক রাতের মধ্যেই সেই তালিকায় সংযোজিত হল আরও ৭৭ জনের নাম। মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৮০-তে। চেন্নাই, ভেলোর, তিরুভেলোর, তিরুবনমালাই, কুদ্দালোর, কৃষ্ণগিরি, এরদ এবং তিরুপুর- রাজ্যের যে দিকেই চোখ পড়বে, জারি মৃত্যুমিছিল! এখানেই শেষ নয়। এ ছিল এদিনের সকালের হিসেব। দুপুরের আগেই জানা গেল, এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ৪৭০!
জানা গিয়েছে, আম্মার প্রতি সম্মান জানাতে এরকম ভাবে যাঁরা প্রয়াত হলেন, তাঁদের পরিবার পিছু ৩ লক্ষ করে টাকা দেবে এআইএডিএমকে। আর সেই জায়গা থেকেই শুরু হয়ে গিয়েছে বিতর্কও। এই বিপুল পরিমাণ টাকা দলের হাতে আসছে কোথা থেকে- জানতে চেয়ে সরব হয়েছে বিরোধী দলগুলি। পাশাপাশি, জয়ললিতা তাঁর বিপুল অর্থমূল্যের সম্পত্তির কোনও উইল করে গিয়েছেন কি না এবং সেই সম্পত্তি এখন কোথায় রয়েছে, তা সবাইকে জানানোর দাবিতে সরব হয়েছেন বিরোধী দলের সদস্যরা। কিন্তু এই বিষয়ে এআইএডিএমকে কোনও মন্তব্য করছে না। “এই প্রশ্নের কোনও উত্তর নেই”, এটুকু বলেই এই প্রসঙ্গে ইতি টেনেছেন এআইএডিএমকে মুখপাত্র সি পোন্নাইয়ান।

Advertisement

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ