BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৩.৫ বছরের দুধের শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার অভিযুক্ত

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 27, 2018 12:39 pm|    Updated: September 16, 2019 2:09 pm

3.5-year-old baby girl raped in Himachal Pradesh

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক৩.৫ বছরের দুধের শিশুকে ধর্ষণের ঘটনা ঘটল। এই ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের নাম বান্টি (২৫)। ধৃত নির্যাতিতা শিশুর পূর্ব পরিচিত। সোমবার নক্কার জনক ঘটনাটি ঘটে হিমাচল প্রদেশের কাঙ্গরায়। ধৃতকে মঙ্গলবার আদালতে তোলা হবে।

[গাড়ি চাপা দিয়ে ৯ শিশুকে খুনের অভিযোগ, সাসপেন্ড বিজেপি নেতা]

জানা গিয়েছে, ধৃত যুবক ওই শিশুকন্যার প্রতিবেশী। ধর্ষণের ঘটনা ঘটার পরেই শিশুটি অসুস্থ হয়ে পড়ে। চিকিৎসকের কাছে নিয়ে গেলে ধর্ষণ সম্পর্কে নিশ্চিত হন নির্যাতিতার অভিভাবক। এরপরই স্থানীয় হরিপুর থানায় বান্টির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের হয়। তখনই প্রকাশ্যে আসে ধর্ষণের ঘটনা। তদন্তে নেমে ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে পকসো আইনের আওতায় মামলা রুজু করেছে পুলিশ। একই সঙ্গে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ও ৪ এবং ৬ ধারাতেও অভিযোগ দায়ের হয়েছে। ধৃতকে এদিন আদালতে তোলা হবে। ধৃতকে হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ। তারপরেই শুরু হবে পরবর্তী তদন্ত।

ঘটনার পরই অসুস্থ হয়ে পড়ে শিশুটি। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তারী পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে। অন্যান্য শারীরিক পরীক্ষার জন্য ওই নাবালিকাকে স্থানীয় টান্ডা মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

[নাগাল্যান্ডের ভোটগ্রহণ কেন্দ্রে বিস্ফোরণ, আহত ১]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে