BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

পাশবিক! রাজস্থানে গণধর্ষিতা দলিত মহিলা, গোপনাঙ্গে কাঁচের বোতল ঢোকাল অভিযুক্তরা

Published by: Paramita Paul |    Posted: January 27, 2021 9:54 am|    Updated: January 27, 2021 12:06 pm

An Images

প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার রাজস্থানে গণধর্ষিতা (Gangrape) দলিত মহিলা। পাশবিক অত্যাচারের পর তাঁর গোপনাঙ্গে কাঁচের বোতল ঢুকিয়ে দেয় অভিযুক্তরা। এখানেই ক্ষান্ত হয়নি তারা। নিজেদের বাঁচাতে নির্যাতিতার পরিবারকে খুনের হুমকিও দেয়। ফলে প্রায় এক সপ্তাহ মুখে কুলুপ এঁটেছিল ওই পরিবার। শেষ পর্যন্ত মঙ্গলবার অভিযোগ দায়ের করেন তাঁরা। তাঁদের অভিযে্াগের ভিত্তিতে একজনকে গ্রেপ্তার করা গেলেও বাকি দুই অভিযুক্ত এখনও পলাতক। পুলিশের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ তুলেছে নির্যাতিতার পরিবারের সদস্যরা।

গত ১৯ জানুয়ারি বাড়ি থেকে দুধ আনতে বেরিয়েছিলেন বছর পঁয়ত্রিশের ওই দলিত মহিলা। রাজস্থানের নাগোর এলাকায় তার পথ আটকায় মূল অভিযুক্ত।ওই দলিত মহিলাকে  শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেয় সে। মহিলা ভয়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু শেষরক্ষা হয়নি। ওই অভিযুক্ত ও তার দুই সঙ্গী মহিলাকে ধরে ফেলে। তিনজনে মিলে মহিলার উপর পাশবিক অত্যাচার চালায়। ধর্ষণের পর তাঁর গোপনাঙ্গে কাঁচের বোতল ঢুকিয়ে দেয়। কয়েক ঘণ্টা পরে কোনওমতে পালিয়ে আসতে সক্ষম হন মহিলা। বাড়িতে এসে পরিবারকে পুরো বিষয়টি জানান ওই মহিলা। কিন্তু পুলিশের কাছে যাওয়ার আগেই তার বাড়িতে হাজির হয় অভিযুক্তরা। পরিবারের সদস্যদের খুনের হুমকি দেয় তারা। এরপর ৬দিন কার্যত ঘরবন্দি ছিল পরিবারটি।

[আরও পড়ুন : ‘বিজেপিপন্থী’ অভিনেতার উসকানিতেই লালকেল্লায় তাণ্ডব! ষড়যন্ত্রের অভিযোগ কৃষকদের]

অবশে্ষে ২৬ জানুয়ারি পুলিশি অভিযোগ দায়ের করেন তাঁরা। যদিও নির্যাতিতার ভাই পুলিশের বিরুদ্ধে তদন্তে গাফিলতির অভিযোগ এনেছেন। তাঁর অভিযোগ, পুলিশ অভিযোগ নিতে চায়নি। যদিও সেই অভিযোগ অস্বীকার করে সিনিয়র পুলিশ আধিকারিক জানিয়েছেন, ওই থানার ইনচার্জ বদলি হয়ে গিয়েছেন। তবে গোটা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। গাফিলতির প্রমাণ মিললে ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও জানিয়েছেন, ইতিমধ্যে এক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি দু’জনের খোঁজ চলছে। 

[আরও পড়ুন : কৃষক বিক্ষোভে অশান্তির পরই আসরে অমিত শাহ, দিল্লিতে মোতায়েন হচ্ছে অতিরিক্ত আধাসেনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement