BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আগ্রার হাসপাতালে আগুন, মৃত চিকিৎসক-সহ অন্তত ৩

Published by: Paramita Paul |    Posted: October 5, 2022 1:57 pm|    Updated: October 5, 2022 1:57 pm

3 died after in fire at private hospital in Agra| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দশমীর দিন আগ্রার (Agra) হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড। বেসরকারি হাসপাতালের রোগীদের নিরাপদে সরিয়ে নিয়ে যাওয়া হলেও এক চিকিৎসক-সহ ৩ জন বিল্ডিংয়ে আটকে পড়েছিলেন। সেখানেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় তাঁদের।

আগ্রার ওই হাসপাতালের একতলায় থাকতেন চিকিৎসক রাজন (৪৫)। সঙ্গে ছিলেন মেয়ে শালু (১৭) এবং ছেলে ঋষি(১৪)। রাজন ওই বেসরকারি হাসপাতালের মালিক। আগুনে আটকে পড়েন তাঁরা। পরিবারের দুজনকে উদ্ধার করা গেলেও বাকি তিনজনের মৃত্যু হয়। জখম দুজনের নাম-পরিচয় এখনও জানা যায়নি। এ প্রসঙ্গে হাসপাতালেল চিফ মেডিক্যাল অফিসার অরুণ শ্রীবাস্তব জানিয়েছেন, চিকিৎসা চলাকালীন তিনজনের মৃত্যু হয়েছে। দুজন চিকিৎসাধীন।

[আরও পড়ুন: দশেরায় শোকের ছায়া উত্তরাখণ্ডে, বিয়েবাড়ির বাস খাদে পড়ে মৃত ২৫]

জানা গিয়েছে, বুধবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ আগ্রার নারীপুর এলাকার বেসরকারি হাসপাতালে আগুন লাগে। রোগীদের নিরাপদে হাসপাতাল থেকে বের করে আনা হয়। কিন্তু একতলার বাসিন্দাদের সরিয়ে আনা সম্ভব হয়নি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, শর্ট সার্কিট থেকে আগুন লেগেছিল হাসপাতালের একতলায়। ভোরে একজলার বারান্দায় আগুনের শিখা দেখা যায়।

 

এ প্রসঙ্গে পুলিশ সুপার বিকাশ কুমার জানান, ভোর সাড়ে পাঁচটা নাগাদ আগুন লাগে। বেসরকারি হাসপাতালের মালিক সপরিবারে দুতলায় থাকতেন। একতলায় চলত হাসপাতাল। ধোঁয়া দেখার পরই নিচতলায় থাকা রোগীজের সরিয়ে নিয়ে যাওয়া হয়। কিন্তু মালিকের পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। বাকি দুজন চিকিৎসাধীন।”

[আরও পড়ুন: উৎসবের মরশুমে সামান্য বাড়ল কোভিড সংক্রমণ, চড়ছে উদ্বেগের পারদও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে