BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পুলওয়ামায় রাতভর সেনা-জঙ্গি গুলির লড়াই, মেজর-সহ শহিদ ৪ জওয়ান

Published by: Tanumoy Ghosal |    Posted: February 18, 2019 8:54 am|    Updated: February 18, 2019 10:54 am

4 soldiers martyred in Pulwama

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সেনা-জঙ্গি সংঘর্ষ কাশ্মীরের পুলওয়ামায়। রাতভর গুলির লড়াইয়ে শহিদ হলেন একজন মেজর-সহ চার জওয়ান। সেনাবাহিনীর সাঁড়াশি আক্রমণের মুখে পড়ে বেশ কয়েকজন জঙ্গিও আটকে পড়েছে বলে শোনা যাচ্ছে। শেষ খবর অনুযায়ী, ভোরে সেনা ও জঙ্গিদের মধ্যে গুলির লড়াই শেষ হয়েছে। এলাকায় চলছে তল্লাশি অভিযান।

[ ভুয়ো ছবি বা খবর পোস্ট করবেন না, পুলওয়ামা নিয়ে সর্তকবার্তা সিআরপিএফের]

গত বৃহস্পতিবারই স্বাধীনতার পর উপত্যকায় সবচেয়ে বড় জঙ্গি হামলার সাক্ষী থেকেছে কাশ্মীরের পুলওয়ামা। সিআরপিএফের কনভয়ে আত্মঘাতী হামলায় শহিদ হয়েছেন ৪৯ জন জওয়ান। সেদিন পুলওয়ামার অবন্তীপোরায় টহলদারিতে বেরিয়েছিল সিআরপিএফের বেশ কয়েকটি কনভয়। জম্মু-শ্রীনগর হাইওয়েতে আচমকাই কনভয়ের ভিতরে ঢুকে পড়ে আইইডি বোঝাই একটি গাড়ি। কনভয়ের গাড়ির সঙ্গে প্রবল বিস্ফোরণ ঘটে। এরপরই সেনা কনভয়টিকে ঘিরে ফেলে এলোপাথারি গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। শহিদ হন ৪৯ জন সিআরপিএফ জওয়ান। সেই ঘটনার ঠিক চারদিনের মাথায় ফের পুলওয়ামায় সেনা-জঙ্গি সংঘর্ষে শহিদ হলেন চারজন জওয়ান। যে জায়গায় সংঘর্ষ হয়েছে বলে খবর, সেখান থেকে  বৃহস্পতিবারের বিস্ফোরণস্থল খুব বেশ দূরে নয় বলে জানা গিয়েছে।

এখনও পর্যন্ত যা খবর, সিআরপিএফ কনভয়ে আত্মঘাতী হামলার পর পুলওয়ামায় জঙ্গি বিরোধী অভিযানে নেমেছে সেনা। রবিবার রাতে পিংলান গ্রামে জঙ্গিদের বেশ কয়েকটি গোপন ডেরা ঘিরে ফেলেন জওয়ান। বিপদ বুঝে পালটা গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। জবাব দেয় সেনাবাহিনীও। রাতভর দু’পক্ষের মধ্যে গুলির লড়াই চলে। শহিদ হয়েছেন রাষ্ট্রীয় রাইফেলসের একজন মেজর-সহ চার জওয়ান।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে