১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

৪ বছরের শিশুকন্যাকে দু’মাস ধরে যৌন নির্যাতন! গ্রেপ্তার প্রধান শিক্ষকের গাড়ির চালক

Published by: Kishore Ghosh |    Posted: October 19, 2022 10:56 am|    Updated: October 19, 2022 10:58 am

4 year old girl sexually assaulted by principal's driver in Hyderabad school | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্বরতার চরম! এবার ‘লোয়ার কিন্ডারগার্টেনে’র পড়ুয়া চার বছরের শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল। অভিযুক্ত স্কুলের অধ্যক্ষের গাড়ির চালক। ওই ব্যক্তি গত ২ মাস ধরে শিশুটির উপর যৌন নির্যাতন চালাচ্ছিল বলে অভিযোগ। হায়দরাবাদের (Hyderabad) নামী ইংরেজি মাধ্যম স্কুলে (English Medium School) এমন ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত ব্যক্তিকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম রাজিনীকমার। হায়দরাবাদের বাঞ্জারা হিলসের ‘লোয়ার কিন্ডারগার্টেনে’র অন্য শিশুরাও তাকে ভয় পেতো বলে জানা গিয়েছে। তাদের উপরেও অভিযুক্ত নির্যাতন চালিয়েছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। নির্যাতিতা শিশুকন্যার বাবা-মা জানিয়েছেন, গত বেশ কিছুদিন ধরে মেয়ে আচরণে পরিবর্তন লক্ষ্য করেন তাঁরা। যদিও এর কারণে বুঝতে পারছিলেন না। সোমবার শিশুটি প্রচণ্ড বিষণ্ণ ছিল। এমনকী কেঁদে ফেলে সে। এরপরেই পুরো বিষয় পরিস্কার হয়। শিশুটি বাবা-মাকে তার সঙ্গে ঘটা সব কথা খোলাখুলি জানায়।

[আরও পড়ুন: ভোট কেনার চেষ্টা? নির্বাচনের আগে বিজেপি নেত্রীর গাড়িতে টাকার পাহাড়]

পুলিশ জানতে পেরেছে, স্কুল অধ্যক্ষের গাড়ির চালক রজিনীকুমার মাঝেমাঝেই ছোটদের ডিজিটাল ক্লাসের ঘরে ঢুকে পড়ত। শিশুর তাকে যমের মতো ভয় পেতো। ঘটনায় নির্যাতিতা শিশুর মা বলেন, “আমার মেয়ে অবসাদগ্রস্ত হয়ে পড়েছে। ঘটনার অভিঘাতে কথাবার্তা বন্ধ হয়ে গিয়েছে। ও মানসিক ও শারীরিক ভাবে ভীষণ বিপর্যস্ত। ওই ব্যক্তিকে প্রকাশ্যে নগ্ন করে পেটানো উচিত। দ্রুত অধ্যক্ষকে বরখাস্ত করা হোক।

[আরও পড়ুন: ফের ২ হাজার ছুঁইছুঁই দেশের দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা, রাজ্যে সংক্রমিত শতাধিক]

নির্যাতিতার মা আরও জানিয়ে দিয়েছেন, স্কুলে ভরতির জন্য দেওয়া টাকা ফেরত নেবেন তিনি। নামী হলেও এই স্কুলে মেয়েকে আর পড়াতে চান না। তাঁর অভিযোগ, প্রিন্সিপাল ভাল মানুষ নন, এই জন্য এমন ভয়ংকর গাড়ির চালক রেখেছিলেন। অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নির্যাতিতা শিশুর মা। এদিকে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। তদন্তকারী এক আধিকারিক জোয়েল ডেভিস জানিয়েছেন, অভিযুক্তকে গ্রেপ্তার করে একধিক ধারায় মামলা করা হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে