২৩ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিহারে রাস্তার ধারে লরি উলটে মৃত্যু হল ছ’জন নাবালিকার। গুরুতর জখম হয়েছে আরও ছয়। সোমবার সকালে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে গোপালগঞ্জ জেলার মাধোপুর এলাকায়।

[আরও পড়ুন: ‘কেন্দ্র ও রাজ্য প্রতিদ্বন্দ্বী নয় পরিপূরক’, সংসদে বার্তা প্রধানমন্ত্রী মোদির]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে মাধোপুর থানার অন্তর্গত সারেয়া নরেন্দ্র গ্রামে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটেছে। ওই এলাকায় রাস্তা সারানোর কাজ চলছিল। আর রাস্তার ধারে বসে ছাগলদের ঘাস খাওয়াছিল বেশ কয়েকটি নাবালিকা। আচমকা মার্বেল পাথর ভরতি একটি লরি এসে তাদের উপর উলটে যায়। এর জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ছ’জন নাবালিকার। জখম হয় আরও ৬ জন। ঘটনাটিকে কেন্দ্র করে ওই এলাকায় সাময়িকভাবে উত্তেজনা ছড়িয়েছিল। পরে প্রশাসনের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এপ্রসঙ্গে মাধোপুর থানার ওসি রামবাবু রাম বলেন, ‘একটি মার্বেল ভরতি লরি গোপালগঞ্জ থানার অন্তর্গত সায়েরা নরেন্দ্র গ্রামের কাছে উলটে যায়। সেসময় রাস্তার ধারে ছাগলদের ঘাস খাওয়াচ্ছিল বেশ কয়েকজন নাবালিকা। তারা ওই লরির নিচে চাপা পড়ে যায়। এর জেরে মৃত্যু হয় ছয় নাবালিকার। গুরুতর জখম হয় আরও ছ’জন। গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন বলেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। জখম নাবালিকাদের হাসপাতালে পাঠানোর পাশাপাশি মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃতদের প্রত্যেকের বয়স ১০ থেকে ১৫ বছরের মধ্যে জানা গিয়েছে।’

[আরও পড়ুন: হস্টেল ফি বৃদ্ধির প্রতিবাদ, জেএনইউ-এর পড়ুয়াদের লং মার্চে উত্তপ্ত সংসদ ভবন চত্বর]

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, রাস্তা সংস্কারের কাজ চলায় ওই জায়গাটা পিচ্ছিল ছিল। আর লরিটি অতিরিক্ত ওজন নিয়ে একটু জোরেই যাচ্ছিল। আচমকা গাড়ির চাকা কাদায় পড়ায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এরপরই সেটা উলটে গিয়ে ওই নাবালিকাদের চাপা দেয়।  সঙ্গে সঙ্গে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় স্থানীয় প্রশাসনকেও। পরে সবাই মিলে লরিটি সরিয়ে তার নিচ থেকে নাবালিকাদের উদ্ধার করা হয়।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং