BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

তেলেঙ্গানায় ৬ বছরের শিশুকে ধর্ষণ ও খুন! ‘এনকাউন্টারে মারা হবে অভিযুক্তকে’, বললেন মন্ত্রী

Published by: Biswadip Dey |    Posted: September 15, 2021 12:20 pm|    Updated: September 15, 2021 1:01 pm

6-year-old child's rapist will be killed in encounter, says Telangana Labour Minister। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৯ সালের নভেম্বরে হায়দরাবাদে একটি গণধর্ষণের ঘটনায় ধৃতদের এনকাউন্টারের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল দেশ জুড়ে। সেই ঘটনার ছায়া ফের দেখা গেল তেলেঙ্গানায়। ৬ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণ (Rape) ও খুনের ঘটনাতেও এনকাউন্টার করার হুঁশিয়ারি দিলেন রাজ্যের মন্ত্রী মাল্লা রেড্ডি।

গত বৃহস্পতিবার হায়দরাবাদে ৩০ বছরের এক প্রতিবেশী যুবক ধর্ষণ করে খুন করে ৬ বছরের শিশুটিকে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। এই ঘটনার পরিপ্রেক্ষিতে তেলেঙ্গানার শ্রমমন্ত্রী রেড্ডি জানিয়েছেন, ”অভিযুক্তকে এনকাউন্টার করা হবে। আমরা ওকে ধরলেই এনকাউন্টার করে দেব। আমরা নিগৃহীতার পরিবারের পাশে রয়েছি। তাঁদের প্রতি আমাদের সহমর্মিতা রয়েছে। আমরা ওই অভিযুক্তকে এনকাউন্টার করে মারব।”

[আরও পড়ুন: এবার জিএসটির আওতায় আসছে পেট্রল-ডিজেল? সিদ্ধান্ত নিতে বৈঠকে বসছে GST কাউন্সিল]

উল্লেখ্য, পুলিশের ডেপুটি কমিশনার ড. রমেশ জানিয়েছেন গত বৃহস্পতিবার সকাল থেকেই নিখোঁজ ছিল শিশুটি। বিকেল পর্যন্ত সন্ধান না মেলায় তার পরিবারের তরফ থেকে থানায় ডায়রি করে তার পরিবার। পুলিশি তল্লাশি করেও সন্ধান পাওয়া যায়নি মেয়েটির। অবশেষে শুক্রবার সকালে অভিযুক্তর বাড়িতে মেলে শিশুটির মৃতদেহ। এরপরই এলাকায় চাঞ্চল্য দেখা দেয়। অভিযুক্তকে দ্রুত গ্রেপ্তারির দাবি জানিয়ে বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা। এলাকার বড় রাস্তার উপরে বসে পড়ে ধর্না দেন তাঁরা। এরপর প্রশাসন আশ্বাস দেয়, যত দ্রুত সম্ভব অভিযুক্তকে গ্রেপ্তার করা হবে।

শুক্রবার থেকেই অভিযুক্তের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করে পুলিশ। ইতিমধ্যে হায়দরাবাদের পুলিশের তরফে ঘোষণা করা হয়েছে, অভিযুক্তের সন্ধান দিতে পারলে ১০ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে। কিন্তু এখনও সন্ধান মেলেনি তার। সে রাজ্যে আছে নাকি অন্য কোনও রাজ্যে পালিয়েছে, তাও খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: উৎসবের মরশুমে নাশকতার ছক, নেপথ্যে দাউদের টাকা! চাঞ্চল্যকর স্বীকারোক্তি দিল্লিতে ধৃত জঙ্গিদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×