BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৯  সোমবার ১৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৭০ বছরের মাকে বেধড়ক পেটাল ছেলে, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 10, 2016 3:59 pm|    Updated: December 10, 2016 3:59 pm

70-Year-Old Woman Brutally beaten By Son In New Delhi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলের হাতে বৃদ্ধা মা কে বেধড়ক পেটাচ্ছে ছেলে। সম্প্রতি, ফেসবুকে ছড়িয়ে পড়েছে এই ভয়ানক ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, ৭০ বছরের এই বৃদ্ধার মুখটা একটি কাপড়ে ঢাকা আর তাঁর শাড়ি রক্তাক্ত। ভিডিওতে একবারই একটি গলা শোনা যাচ্ছে, যাতে একজন বলছেন মুখের উপর থেকে কাপড় সরাতে। বৃদ্ধা একবার মুখের কাপড় সরিয়ে নিলে দেখা যায়, তাঁর নাক দিয়ে রক্ত গড়াচ্ছে।

সূত্রের খবর, ঘটনাটি ঘটেছিল ২৪ নভেম্বর। এরপরেই এক বন্ধুর কাছ থেকে ভিডিওটি পেয়ে ফেসবুকে দেন দিল্লির মানবাধিকার কমিশনের  কর্মী কুন্দন শ্রীবাস্তব। তিনি তাঁর ফেসবুক পোস্টে লেখেন, বৃদ্ধা রাজিন্দরি দেবী দিল্লির শাহদারা এলাকার সুভাষ পার্কের বাসিন্দা। ৭০ বছরের এই রাজিন্দারি দেবীকে তাঁর ছেলে নন্দকিশোর শুধু মারধরই নয়, মেরে ফেলতে চাইছিল বলেও অভিযোগ। এমনকি, নিয়মিত বৃদ্ধার মাসিক আয়ের টাকাও কেড়ে নিত তাঁর ছেলে। তবে বৃদ্ধা কোনও ভাবে বেঁচে যান। ওই বৃদ্ধাকে অভিযোগ দায়ের করা থেকেও বিরত করা হয় বলে অভিযোগ। এমনকি প্রতিবেশীরা অভিযোগ জানাতে গেলে তাঁদেরকেও হেনস্তা করা হত বলে অভিযোগ।

তবে অবশেষে শুক্রবার অভিযুক্ত নন্দকিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে তিহার জেলে পাঠানো হয়েছে। গুরুতর জখম রাজিন্দরী দেবীকেও ভর্তি করা হয়েছে হাসপাতালে। তাঁর চিকিৎসা চলছে।

beaten_1web

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে