BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৭  বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

গাড়ির উপর উলটে গেল ট্রাক, উত্তরপ্রদেশে ভয়াবহ দুর্ঘটনায় মৃত অন্তত ৮

Published by: Monishankar Choudhury |    Posted: December 2, 2020 11:31 am|    Updated: December 2, 2020 11:31 am

An Images

ছবি:‌ প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ভয়াবহ সড়ক দুর্ঘটনা উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। যাত্রীবাহী গাড়ির উপর উলটে গেল বালিবোঝাই ট্রাক। মঙ্গলবার গভীর রাতে ঘটা এই ঘটনায় মৃত্যু হয়েছে অন্ত ৮ জনের। আহত হয়েছেন আরও দু’জন।

[আরও পড়ুন: সুপ্রিম কোর্ট নিয়ে ‘আপত্তিকর’ কার্টুন! শিল্পীর বিরুদ্ধে আদালত অবমাননার মামলা]

পুলিশ সূত্রে খবর, উত্তরপ্রদেশের কৌশাম্বিতে এই দুর্ঘটনা ঘটে। অতিরিক্ত পরিমাণে ট্রাকটিতে বালি বোঝাই করায়, তা নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ির উপর উলটে যায়। ওই গাড়িতে বিয়েবাড়ি থেকে ফিরছিলেন একই পরিবারের ১০ জন। ঘটনাস্থলেই মৃত্যু হয় আট জনের। বাকি দু’জনকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। প্রাথমিক তদন্তের পর কৌশাম্বির জেলাশাসক জানিয়েছেন, অত্যাধিক ভার বহন করায় চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বালিবোঝাই ট্রাকটি। তারপরই একটি স্করপিও গাড়ির উপর উলটে যায় সেটি। এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

উল্লেখ্য, চলতি বছর যোগী রাজ্যে একাধিক ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটেছে। লকডাউন চলাকালীন গত মে মাসে আউরিয়ার বাস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছিলেন ২৩ জন পরিযায়ী শ্রমিক। ওই ঘটনায় শোকপ্রকাশ করে প্রশাসনিক কর্তাদের আহতদের দেখভালের দায়িত্ব নিতে নির্দেশ দিয়েছিলেন আদিত্যনাথ। তারপর, গত নভেম্বর মাসেই প্রতাপগড়ে ভয়াবহ পথদুর্ঘটনা ঘটে। একটি গাড়ি এবং একটি লরির মধ্যে হওয়া সংঘর্ষে ১৪ জনের মৃত্যু হয়। এদের মধ্যে ৬টি শিশু। বাকি আটজনই ছিলেন পুরুষ। এদিকে, শীতের মরশুম শুরু হওয়ায় কুয়াশা বেড়ে যাওয়ায় দুর্ঘটনা বাড়ার আশঙ্কা করা হচ্ছে।

[আরও পড়ুন: চিনা ‘মেগা ড্যাম’ প্রকল্পের পালটা, ‘মহাবাহু’ ব্রহ্মপুত্রে বাঁধ তৈরির পরিকল্পনা ভারতের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement