BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনা কালে অসহায়দের অক্সিজেন জোগাতেন, ধর্ষণে অভিযুক্ত সেই কোভিডযোদ্ধাই

Published by: Kishore Ghosh |    Posted: May 11, 2022 2:47 pm|    Updated: May 11, 2022 3:54 pm

A Covid-19 warrior arrested for raping female tenant in Bhopal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Covid) দ্বিতীয় ঢেউয়ের সময় অসংখ্য অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন ভোপালের (Bhopal) এই অটো ড্রাইভার। অসুস্থদের জন্য অক্সিজেনের ব্যবস্থা করতেন তিনি। এমনকী নিজের অটোকে অ্যাম্বুলেন্সে বদলে ফেলেছিলেন, সেই অটো ড্রাইভার জাভেদই (Javed) এবার ধর্ষণে (Raped) অভিযুক্ত হলেন। অভিযোগ করেছেন জাভেদের বাড়িতে ভাড়ায় থাকা এক তরুণী। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ভোপালে। গ্রেপ্তার করা হয়েছে ওই অটো ড্রাইভারকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জাভেদের বাড়িতে ভাড়ায় থাকতেন নির্যাতিতা তরুণী ও তাঁর স্বামী। সম্প্রতি তরুণী অভিযোগ করেন, স্বামী বাড়ি না থাকলে, তিনি একা থাকলেই জাভেদ তাঁর শ্লীলতাহানি (Molestation) করত। তেমনই একদিন তরুণীর স্বামী বাড়ি ছিলেন না, সেই সময় জাভেদ জোর করে ঘরে ঢুকে তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। এমনকী ওই ঘটনার পর জাভেদ হুমকিও দেয়, তরুণী বিষয়টি স্বামীকে জানালে এই বাড়ি তাঁদের ছেড়ে দিতে হবে।

[আরও পড়ুন: অমরনাথ যাত্রায় জেহাদি হামলার ছক বানচাল, খতম ২ লস্কর জঙ্গি]

যদিও এরপরও সাহস করে স্বামীকে ঘটনার কথা জানান অভিযোগকারী তরুণী। যার পর বিরাট ঝামেলা হয় জাভেদের সঙ্গে। অবশেষে জাভেদের বাড়ি ছেড়ে চলে যান দম্পতি। যদিও এর পরেও জাভেদ তাঁদের হুমকি দিতে থাকে, এবং নানাভাবে হেনস্তা করতে থাকে বলে অভিযোগ। যার পর বাধ্য হয়ে তরুণী পুলিশের দ্বারস্থ হন। এবং জাভেদের বিরুদ্ধে শ্লীলতাহানি ও ধর্ষণের অভিযোগ দায়ের করেন। দ্রুত ঘটনার তদন্তে নেমে পুলিশ জাভেদকে গ্রেপ্তার করেছে। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

[আরও পড়ুন: সংরক্ষিত রেলটিকিট কাটা এখন আরও সহজ, মিলবে ডাকঘরেই]

উল্লেখ্য, ২০২১ সালের এপ্রিল মাসে করোনার দ্বিতীয় ঢেউয়ের (Second Covid Wave) সময় গোটা দেশ তৈরি হয়েছিল ভয়ংকর অক্সিজেন সংকট। দিল্লি-সহ গোটা দেশের একাধিক হাসপাতালে অক্সিজেনের অভাবে মৃত্যু হয় বহু মানুষের। যা নিয়ে গোটা দেশে শোরগোল পড়ে যায়। সেই সময় অসংখ্য রোগীকে অক্সিজেন জুগিয়ে সাহায্য করেছিলেন অটো ড্রাইভার জাভেদ। এমনকী নিজের অটোকে অ্যাম্বুলেন্সে বদলে ফেলেছিলেন তিনি। যার পর করোনা যোদ্ধা হিসেবে পরিচিত হন তিনি। সেই মানুষটিই এবার ধর্ষণে অভিযুক্ত হলেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে