BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

টোল প্লাজায় কর্মীকে হেনস্তা, সমালোচনার মুখে বিধায়ক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 13, 2017 12:22 pm|    Updated: September 19, 2019 4:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকমাস আগেই দেশ থেকে ভিআইপি সংস্কৃতি তুলে দেওয়ার কথা জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নির্দেশ দেওয়া হয়েছিল রাষ্ট্রপতি, রাজ্যপাল, প্রধানমন্ত্রী বাদে গাড়িতে লালবাতিও ব্যবহার করতে পারবেন না কোনও নেতা-মন্ত্রীরা। দলের সদস্য থেকে শুরু করে বিরোধী দলগুলিও তাঁর এই ঘোষণাকে সাধুবাদ জানিয়েছিলেন। কিন্তু এ দেশে সহজে যে এই সংস্কৃতিকে দূরে ঠেলে দেওয়া যাবে না, সেটা প্রমাণ করলেন তেলেঙ্গানার করিমনগরের টিআরএস বিধায়ক বোদিগা শোভা। কেন টোল প্লাজায়র ভিআইপি গেট দিয়ে তাঁর গাড়িকে যেতে দেওয়া হয়নি? এই প্রশ্ন তুলে টোল প্লাজার কর্মীকে হেনস্তা করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। সম্প্রতি ঘটনাটির ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। আর যার পরেই বিতর্ক বেড়ে গিয়েছে।

[কয়লা দুর্নীতিতে দোষী সাব্যস্ত ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী মধু কোড়া]

ঘটনাটি ঘটেছে, তেলেঙ্গানার করিমনগর থেকে ২৫ কিলোমিটার দূরে অবস্থিত রেনিকুনাট টোল প্লাজায়। গত মঙ্গলবার রাজধানী হায়দরাবাদের উদ্দেশে রওনা হয়েছিলেন করিমনগর জেলার চোপ্পাডান্ডির বিধায়ক বোদিগা শোভা। সঙ্গে ছিল তাঁর বেশ কয়েকজন অনুগামী। বিপত্তি ঘটে রেনিকুনাট টোল প্লাজায় এসে। ভিআইপি গেট দিয়ে তাঁর গাড়িকে যেতে দেয়নি টোলপ্লাজার এক কর্মী। তখনই রেগে যান বিধায়ক। এরপর তাঁর স্বামী টোল প্লাজার কর্মীকে মারার জন্য দেহরক্ষীকে নির্দেশ দেন। গোটা ঘটনাটির ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বিধায়কের নির্দেশে তাঁর এক অনুগামী টোল প্লাজার এক কর্মীকে তাড়া করছেন।

[ব্যাঙ্কে আধার সংযুক্তিকরণের মেয়াদ ফের বাড়াল কেন্দ্র, বাড়ল বিতর্ক]

ঘটনার কথা প্রকাশ্যে আসার পরই সমালোচনার মুখে পড়েছেন ওই বিধায়ক। বিভিন্ন মহলে তাঁর এই কাজের জন্য নিন্দা চলছে। এমনকী সরব হয়েছেন বিরোধীরাও। যদিও ঘটনায় এখনও কোনও এফআইআর দায়ের করেনি পুলিশ। সংবাদসংস্থা পিটিআইকে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ‘আমরা কারওর কাছ থেকেই কোনও অভিযোগ পায়নি। তাই মামলা দায়ের করা হয়নি।’ এদিকে, বোদিগা শোভাও এ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি।

[মুখ পুড়ল মুকুলের, ফোনে আড়ি পাতার মামলা খারিজ দিল্লি হাই কোর্টের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement