BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভুয়ো ভিডিও পোস্ট করে ফের অশান্তি লাগানোর চেষ্টা! অভিযুক্ত আপ বিধায়ক আমানতুল্লা খান

Published by: Soumya Mukherjee |    Posted: March 1, 2020 4:52 pm|    Updated: March 1, 2020 4:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চারদিন ধরে চলা সাম্প্রদায়িক অশান্তির জেরে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছে উত্তর-পূর্ব দিল্লিতে। সেখানকার বেশিরভাগ এলাকাই জনমানবশূন্য হয়ে পড়েছে। দেশের রাজধানীর এই রূপ দেখলে নাকি আর চিনতেই পারা যাবে না বলে অভিযোগ করছেন নেটিজেনরা। এমনিতে শনিবার পর্যন্ত ৪৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেলেও রবিবার দুপুরে আরও তিনটি মৃতদেহ উদ্ধারের কথা জানা যায়। এর মধ্যেই একটি ভিডিও পোস্ট করে নতুন বিতর্ক তৈরি করলেন আপ বিধায়ক আমানতুল্লা খান।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দিল্লির ওখলা বিধানসভা আপ(AAP) বিধায়ক আমানতুল্লা খান শনিবার রাতে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন। ওই ভিডিওটিতে দেখা যায়, উত্তর-পূর্ব দিল্লির সোনিয়া বিহার এলাকার চৌহান মহল্লার অম্বে এনক্লেভের একটি বাড়িতে আগুন জ্বলছে। এই আগুন উত্তেজিত জনতাই লাগিয়ে দিয়েছে বলেই অভিযোগ করেন আমানতুল্লা।

[আরও পড়ুন: মসজিদের জমিতে গুরুদ্বার! দিল্লির হিংসায় মুসলিমদের বাঁচানোর পুরস্কার পেলেন শিখরা ]

 

এরপরই বিষয়টি নিয়ে বিতর্ক তৈরি হয় দিল্লির প্রশাসনিক মহলে। অশান্তির আবহাওয়া কাটিয়ে দিল্লি যখন ফের পুরনো ছন্দে ফেরার চেষ্টা করছে তখন আপ বিধায়ক ফের ঝামেলা লাগানোর চেষ্টা করছেন বলেও অভিযোগ ওঠে। দমকল দপ্তর সূত্রে জানানো হয়, শর্টসার্কিটের কারণে ওই বাড়িতে আগুন লেগেছিল। খবর পাওয়ার পরেই পাঁচটি ইঞ্জিন গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর সঙ্গে অশান্তির ঘটনার কোনও যোগ নেই। বিষয়টি জানতে পারার পরেই তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ। কী কারণে আমানতুল্লা খান এই ভিডিওটি পোস্ট করে মিথ্যে গুজব ছড়ালেন তা জানার চেষ্টা চলছে।

[আরও পড়ুন: শুধরোলেন না কপিল! বিজেপি নেতার মিছিলে ফের ‘গোলি মারো’ স্লোগান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement