BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রামের নাম চিৎকার করেই মঞ্চে প্রাণ হারালেন অভিনেতা

Published by: Suparna Majumder |    Posted: October 17, 2021 2:08 pm|    Updated: October 17, 2021 2:08 pm

Actor Died during Ramleela in UP | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দশরথের ভূমিকায় অভিনয় করছিলেন। রামের নাম ধরে চিৎকার করেই মঞ্চে প্রাণ হারালেন অভিনেতা। উত্তরপ্রদেশের বিজনোরে ঘটেছে এই ঘটনা। মৃতের নাম রাজেন্দ্র কুমার। বয়স ৬২ বলেই জানা গিয়েছে।  

বিজনোরের হাসানপুর এলাকায় ঘটেছে এই ঘটনা। দশেরা উপলক্ষ্যেই গ্রামে রামলীলার আয়োজন করা হয়েছিল। যাতে দশরথের ভূমিকায় অভিনয় করছিলেন ৬২ বছরের রাজেন্দ্র কুমার। মঞ্চে তখন রামের বনবাস যাওয়ার পর্ব চলছিল। বাবা দশরথের কথা রাখতে বনবাসে চলে গিয়েছিলেন রামচন্দ্র।  ছেলেকে ফিরিয়ে আনতে সারথী সুমন্ত্রকে পাঠান দশরথ। কিন্তু তাতে লাভ হয়নি।  সুমন্ত্র এসে দশরথকে একথা জানাতেই রাম বলে চিৎকার করে ওঠেন তিনি। এই দৃশ্য চলাকালীনই ঘটে বিপত্তি।

Actor Died during Ramleela in UP

[আরও পড়ুন: Singhu Lynching: ধর্মগ্রন্থের অবমাননা করাতেই হাত-পা কেটে খুন, লখবীর হত্যা মামলায় ধৃত বেড়ে ৪]

সুমন্ত্রর ভূমিকায় থাকা অভিনেতা নিজের সংলাপ বলেন। এরপরই ‘রাম’ বলে চিৎকার করে ওঠেন রাজেন্দ্র কুমার। তারপরই মাটিতে লুটিয়ে পড়েন। তখনও নাটক চলছে ভেবে তুমুল হাততালি দিয়ে ওঠেন উপস্থিত দর্শক। কিন্তু দৃশ্য শেষ হয়ে যাওয়ার পরও রাজেন্দ্র মঞ্চে লুটিয়ে পড়েছিলেন। আচমকা সহ-অভিনেতারা তা খেয়াল করেন। ছুটে যান তাঁরা। মাঝপথেই নাটক বন্ধ করে রাজেন্দ্র কুমারকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। 

জানা গিয়েছে, গত ২০ বছর ধরে রামলীলায় অভিনয় করছেন রাজেন্দ্র। প্রতিবার দশরথের চরিত্রেই অভিনয় করতেন তিনি। স্থানীয়দের মধ্যেও জনপ্রিয় ছিলেন রাজেন্দ্র। মঞ্চে এই চরিত্রের সঙ্গে তিনি যেন একাত্ম হয়ে যেতেন। তা দেখে মুগ্ধ হতেন দর্শকরা। হাততালির শব্দে কান পাতা দায় হয়ে যেত। রাজেন্দ্রর মৃত্যুতে শোকাহত স্থানীয় বাসিন্দারা। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, মঞ্চেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন ৬২ বছরের অভিনেতা। মুহূর্তের মধ্যেই সবকিছু শেষ হয়ে যায়। 

[আরও পড়ুন: COVID-19 Update: সুস্থ হচ্ছে দেশ, গত ২৪ ঘণ্টায় লাফিয়ে কমল সক্রিয় করোনা রোগীর সংখ্যা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে