২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আম আদমি পার্টিতে যোগ দিতে পারেন Sonu Sood! অভিনেতার নয়া পদক্ষেপে জল্পনা

Published by: Subhajit Mandal |    Posted: August 27, 2021 10:45 am|    Updated: August 27, 2021 10:48 am

Actor Sonu Sood meets Delhi Chief Minister Arvind Kejriwal | Sangbad Pratidin

সোমনাথ রায়: কংগ্রেস (Congress), বা বিজেপির মতো সর্বভারতীয় দল নয়। বরং আম আদমি পার্টিতে যোগ দিতে পারেন গরিবদের ‘মসিহা’ তথা বলিউড অভিনেতা সোনু সুদ। শুক্রবার সকালে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং আম আদমি পার্টির কনভেনর রাঘব চাড্ডার সঙ্গে দেখা করেন সোনু। তারপরই যৌথ সাংবাদিক বৈঠকে সোনু সুদ (Sonu Sood) এবং কেজরিওয়াল ঘোষণা করেন, দিল্লি সরকারের এক নতুন কর্মসূচির মেন্টর হিসাবে কাজ করবেন অভিনেতা। তারপর থেকেই তাঁর আপে যোগদান নিয়ে জল্পনা চলছে।

শুক্রবার সকালে দিল্লিতে কেজরিওয়াল (Arvind Kejriwal) এবং রাঘব চড্ডার সঙ্গে প্রায় দেড় ঘণ্টা বৈঠক করেন সোনু সুদ। সূত্রের খবর, এখনই সরকারিভাবে কেজরিওয়ালের দলে যোগ না দিলেও খুব শিগগিরই আপের পতাকা হাতে নিতে চলেছেন বলিউড অভিনেতা। আগামী দিনে সোনুকে সরাসরি দলে টানতে আগ্রহী কেজরিওয়াল নিজেও। যদিও, বৈঠক শেষে সাংবাদিক বৈঠকে দু’পক্ষই সোনুর রাজনীতিতে যোগের জল্পনা উড়িয়ে দিয়েছে। আপাতত দিল্লি সরকারের প্রস্তাবিত ‘ভারত কে মেন্টর’ নামের কর্মসূচিতে অংশ নেবেন অভিনেতা।

Actor Sonu Sood meets Delhi Chief Minister Arvind Kejriwal

[আরও পড়ুন: গোষ্ঠীদ্বন্দ্বে জর্জরিত Congress, একাধিক রাজ্যে মুখ্যমন্ত্রীদের পদ নিয়ে টানাপোড়েন]

করোনা (Corona) মহামারীর সময়ে গরিবদের মসিহা হয়ে উঠেছিলেন সোনু। গত বছর লকডাউনের (Lockdown) সময় থেকেই নিজেকে মানুষের কাজে নিয়োজিত করেছেন তিনি। কখনও পরিযায়ীদের ঘরে ফিরিয়েছেন তো কখনও গরিব পরিবারের চিকিৎসার বন্দোবস্ত করে দিয়েছেন। গায়ে রাজনীতির রং না লাগিয়েও যে মানবসেবা সম্ভব, তার প্রকৃত দৃষ্টান্ত স্থাপন করেছেন বলিউড অভিনেতা। তাও আবার সমস্তটাই করেছেন নিজের খরচে।

[আরও পড়ুন: ‘উপনির্বাচন হবে সময়মতোই’, কমিশনের সঙ্গে সাক্ষাতের পর আশাবাদী TMC সাংসদরা]

তবে, সোনু যে বেশিদিন নিজেকে রাজনীতি থেকে সরিয়ে রাখবেন না, সে ইঙ্গিত আগেই মিলেছিল। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল তিনি কংগ্রেসে যোগ দেবেন। এমনকী মুম্বই কংগ্রেসের এক নেতা তাঁকে মুম্বইয়ের মেয়র পদের প্রার্থী করার প্রস্তাবও দিয়েছিলেন। আবার তেলেঙ্গানার শাসক দল টিআরএসের (TRS) সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়েও আলোচনা কম হয়নি। তবে শেষ পর্যন্ত দিল্লির শাসকদল আম আদমি পার্টিকে বেছে নিতে চলেছেন অভিনেতা। সরকারি ঘোষণা না হলেও আপ (AAP) সূত্র অন্তত তেমনটাই দাবি করছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে