BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে শিব সেনায় যোগ দিলেন উর্মিলা মাতন্ডকর

Published by: Sulaya Singha |    Posted: December 1, 2020 2:02 pm|    Updated: December 1, 2020 2:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, আপাতত তাঁর শিব সেনায় যোগ দেওয়ার কোনও পরিকল্পনা নেই। কিন্তু মঙ্গলবারই একেবারে উলটো ছবি। দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে শিব সেনাতেই যোগ দিলেন উর্মিলা মাতন্ডকর। এদিন মুম্বইয়ে সভাপতি উদ্ধব ঠাকরের (Uddhav Thackeray) উপস্থিতিতেই দলীয় পতাকা তুলে দেওয়া হয় অভিনেত্রীর হাতে।

জল্পনা দীর্ঘদিন ধরেই চলছিল। আর গত রবিবার কার্যত নিশ্চিত হয়ে যায় যে শিব সেনাতেই যোগ দিতে চলেছেন উর্মিলা (Urmila Matondkar)। খবর ছিল, সোমবার অর্থাৎ গতকালই নাকি আনুষ্ঠানিকভাবে উদ্ধব ঠাকরের দলে যোগ দেবেন তিনি। কিন্তু বেলা গড়িয়ে সন্ধে হয়ে গেলেও তেমন কিছু হয় না। তারপরই সামনে আসে নতুন খবর। খোদ অভিনেত্রী জানান, শিব সেনায় নাম লেখানোর কোনও পরিকল্পনা আপাতত তাঁর নেই। তবে বেশ কয়েক মাস ধরে চলতে থাকা জল্পনার ইতি ঘটে এদিন।

[আরও পড়ুন: চিকিৎসকদের পরামর্শ উপেক্ষা করেই ভোটের ময়দানে রজনীকান্ত? জল্পনা তুঙ্গে]

এর আগে গত লোকসভা নির্বাচনে ঘটা করে কংগ্রেসের (Congress) প্রার্থী হয়েছিলেন উর্মিলা। কিন্তু হেরে যাওয়ার পরই সেপ্টেম্বর মাসে দলত্যাগ করেন তিনি। কংগ্রেসের বিরুদ্ধে দলাদলির অভিযোগ এনে রাজনীতি থেকেই বিরতি নিয়েছিলেন। তবে কথা দিয়েছিলেন মানুষের সেবার জন্য আবারও রাজনীতির ময়দানে ফিরবেন তিনি। এরপরই তাঁর শিব সেনায় যোগদান নিয়ে জল্পনা ছড়ায়। দলের মুখপাত্র সঞ্জয় রাউতও (Sanjay Raut) জানিয়ে ছিলেন, মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের (Uddhav Thackeray) সঙ্গে কথা বলার পর প্রার্থী হতে রাজি হন উর্মিলা। বলেন, “আমরা খুশি যে উনি এই দলে যোগ দিচ্ছেন। উর্মিলা একজন শিব সৈনিকই হতে চলেছেন। এতে দলের মহিলা ব্রিগেড আরও শক্তিশালী হবে।” এদিন সঞ্জয় রাওয়াতের সেই খবরেই সিলমোহর পড়ল। আগামিদিনে শিব সেনার অন্যতম মুখপাত্র হিসেবেও দেখা যেতে অভিনেত্রীকে বলেই খবর।

[আরও পড়ুন: লাভ জেহাদের বিরুদ্ধে আইন মানবাধিকার বিরোধী, বিস্ফোরক সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারপতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement