১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হোলি উদযাপনের পর রহস্যমৃত্যু দম্পতির, বাথরুম থেকে উদ্ধার দেহ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 4, 2018 2:38 pm|    Updated: March 4, 2018 2:38 pm

After Holi Celebration Delhi Couple Found Dead In Bathroom

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোলি উদযাপনের পর রহস্যজনক মৃত্যু দম্পতির। বাথরুম থেকে দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতেরা হলেন নীরজ সিংঘানিয়া ও তাঁর স্ত্রী রুচি। বাড়ির বাথরুমেই তাঁদের মৃত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দুজনকেই মৃত বলে ঘোষণা করে। ঘটনাটি ঘটেছে গাজিয়াবাদের ইন্দ্রপুরম জেলার জ্ঞানখণ্ড এলাকার এক বহুতলে।

[ঐচ্ছিক বিষয় থেকে কেন বাদ উর্দু? আদালতে ভর্ৎসনার মুখে যোগী সরকার]

এই প্রসঙ্গে মৃত নীরজের বাবা প্রেমপ্রকাশ জানিয়েছেন, ছেলে বউমা শনিবার হোলির পার্টিতে গিয়েছিলেন। অনেক রাত করে তাঁরা বাড়ি ফেরে। দুজনেই ভীষণ ক্লান্ত ছিলেন। তারপর রাতে কি করে দুজনের মৃত্যু হল স্পষ্ট নয়। কোনওরকম সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজায় নক করা হয়। কিন্তু ভিতর থেকে কোনও উত্তর পাওয়া যাচ্ছিল না। একটা সময় পর বাধ্য হয়েই দরজা ভেঙে ফেলেন তিনি। ঘর লাগোয়া বাথরুমেই দুজনকে মৃত অবস্থায় দেখতে পাওয়া যায়। পুলিশে খবর দেওয়া হয়েছে। দেহ দুটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই জানা যাবে, কি কারণে তাদের মৃত্যু হয়েছে। তবে ছেলে বউমার মধ্যে কোনওরকম অশান্তি ছিল না। চারবছর তাদের বিয়ে হয়েছে। দুজনেই বেশ খুশিই ছিলেন।

পুলিশ জানিয়েছে, এই ঘটনা আত্মহত্যা না খুন স্পষ্ট নয়। পরিবারের তরফ থেকেও কোনওরকম সন্দেহ প্রকাশ করা হয়নি। কোনও অভিযোগও দায়ের হয়নি।

[এবার স্লিপার কোচে মহিলাদের জন্য ৬টি লোয়ার বার্থ সংরক্ষণের ভাবনা রেলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে