১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অশান্তির পর দুই সন্তান ও স্ত্রীকে গুলি করে খুন, আত্মঘাতী CRPF কর্মী

Published by: Paramita Paul |    Posted: May 16, 2020 6:18 pm|    Updated: May 16, 2020 6:18 pm

After shoting two children and wife a CRPF driver committed suicide

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রী ও দুই সন্তানকে খুন করে আত্মঘাতী হলেন এক সিআরপিএফ কর্মী। শুক্রবার রাতে উত্তরপ্রদেশের প্রয়াগরাজে ঘটনাটি ঘটে। কিন্তু ওই কর্মী কেন এমন কাজ করলেন, তা এখনও স্পষ্ট নয়। প্রতিবেশীদের দাবি, ওইদিন গভীর রাত পর্যন্ত ওই জওয়ানের সঙ্গে তাঁর স্ত্রীর ঝগড়া হতে শুনেছিলেন তাঁরা। পারিবারি্ক অশান্তির জেরেই কি আত্মঘাতী হলেন ওই জওয়ান, তা এখনও স্পষ্ট নয়।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম বিনোদ কুমার। তিনি সিআরপিএফের ২২৪ নম্বর ব্যাটেলিয়ানের গাড়ির চালক ছিলেন। স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে প্রয়াগরাজে থাকতেন। স্ত্রীর নাম বিমলা। তাঁদের ১২ বছরের ছেলের নাম সন্দীপ ও ১৫ বছরের মেয়ের নাম সীমরণ। শুক্রবার রাতে পারিবারিক অশান্তি চলছিল। এরপরই তাঁর স্ত্রীকে গুলি করে খুন করে। পরে ছেলে মেয়েকেও গুলি করে। পরে আত্মহত্যা করেন বিনোদ।

[আরও পড়ুন : ছাড় দিয়েই আরও ২ সপ্তাহ লকডাউন, দ্রুতই বিজ্ঞপ্তি জারির পথে কেন্দ্র]

প্রতিবেশিদের কাছ থেকে খবর পেয়ে শনিবার সকালে ঘটনাস্থলে পুলপিশ আসে। দেহ চারটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। খবর পেয়ে আসেন পিআরপিএফ কর্মী, আধিকারিকরাও। তবে কেন তাঁরা আত্মহত্যা করলেন, তা এখনও স্পষ্ট নয়। তবে প্রতিবেশীদের কথায়, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়শই অশান্তি হত।

[আরও পড়ুন : নগদ জোগানের দিশা নেই, অর্থনীতিকে চাঙ্গা করতে বেসরকারিকরণই ভরসা কেন্দ্রের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে