BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সেনায় যোগ দিতে না পারায় ফেসবুক লাইভে আত্মঘাতী যুবক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 12, 2018 5:17 pm|    Updated: July 12, 2018 5:17 pm

Agra: Youth fails to make into Army, ends life

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণত প্রেমে আঘাত পেলে আত্মহত্যা করে মানুষ। কখনও চাকরি থেকে বরখাস্ত হয়ে ঋণের দায়ে আত্মহত্যা করতেও দেখা গিয়েছে। কিন্তু এমন কাণ্ড আগে দেখা গিয়েছে কিনা সন্দেহ। এক যুবকের স্বপ্ন ছিল সে ভারতের সেনাদলে যোগ দেবে। কিন্তু সেই স্বপ্ন পূরণ না হওয়ায় আত্নহত্যা করল এক যুবক। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগ্রায়।

ভ্রমণে নয়া ব্যবস্থা রেলের, রামনামের তীর্থক্ষেত্রে পৌঁছতে ‘রামায়ণ এক্সপ্রেস’ ]

ওই ব্যক্তির নাম মুন্না। ভারতীয় সেনাদলে যোগ দেওয়া ছিল তাঁর লক্ষ। ছোট থেকে সেভাবেই প্রস্তুতি নিয়েছিল সে। কিন্তু ভাগ্য সঙ্গ দিল না। যতদিনে সে সেনাদলে যোগ দেওয়ার আবেদন জানিয়েছে, ততদিনে তাঁর বয়স সীমা অতিক্রম করে গিয়েছে। অতএব সেনাদলে ডাক পেল না সে। সেই কারণেই সে আত্মহত্যা করেছে বলে জানা গিয়েছে। তবে আত্মহত্যার কথা তিনি সুইসাইড নোটে লিখে যাননি। ফেসবুকে লাইভ থেকে বলে দিয়ে গিয়েছেন যে তিনি কেন আত্নহত্যা করছেন।

আশ্চর্যের বিষয়, মুন্নার এই ফেসবুক লাইভ তখন অনেকেই দেখেছিল। সোশ্যাল নেটওয়র্কিং সাইটে এমনিতে কম লোক থাকে না। কখনও কখনও কেউ না কেউ অনলাইন থাকেই। তার উপর মুন্নার বন্ধুদের তালিকায় গুটিকয়েক বন্ধুও ছিল না। তাদের মধ্যে অনেকেই মুন্নার ঘটনা দেখে। কিন্তু কেউ পুলিশে অভিযোগ জানায়নি। শুধু তাদের মধ্যে থেকে একজন মাত্র পুলিশের কাছে অভিযোগ জানায়।

আজব কাণ্ড! চুরির আগে কোমর দুলিয়ে নাচছে চোর ]

মুন্নার দেহ আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আপাতত একটি আত্মহত্যার মামলা রুজু করেছে পুলিশ। এই ধরণের মামলায় বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় অবসাদের ফলে আত্মহত্যা করে ব্যক্তি। এক্ষেত্রেও সেই কারণটি উড়িয়ে দেওয়া হচ্ছে না। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও তদন্তের গতি প্রকৃতি সম্পর্কে কিছু বলতে চায়নি তারা। তদন্তের স্বার্থেই এখনও কিছু জানানো যাবে না বলে জানিয়েছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে