BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জন্মদিনের পার্টিতে তরুণী চিকিৎসককে ‘ধর্ষণ’, পলাতক এইমসের সিনিয়র ডাক্তার

Published by: Sayani Sen |    Posted: October 16, 2021 9:59 am|    Updated: October 16, 2021 9:59 am

AIIMS doctor allegedly raped by her senior colleague । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনের পার্টি চলাকালীন এইমসের ক্যাম্পাসেই ধর্ষণের (Rape) অভিযোগে সরব তরুণী চিকিৎসক। কাঠগড়ায় তাঁরই সিনিয়র আরও এক চিকিৎসক। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। তাঁর খোঁজে চলছে তল্লাশি।

ঘটনাটি ঘটেছে গত ২৬ সেপ্টেম্বর। ওইদিন এইমসের (AIIMS) ক্যাম্পাসে এক চিকিৎসকের জন্মদিনের পার্টি ছিল। তাতেই যোগ দেন ওই তরুণী চিকিৎসক এবং তাঁর সিনিয়র। তরুণী চিকিৎসক জানান, তিনি এবং তাঁর সিনিয়র পার্টিতে মদ্যপান করেছিলেন। তাই আর বাড়ি ফিরবেন না বলেই সিদ্ধান্ত নেন তরুণী চিকিৎসক। তাঁর সিনিয়র এইমসের আবাসনেই থাকেন। তরুণীর অভিযোগ, সিনিয়র গভীর রাতে তাঁকে তাঁর ঘরে ডেকে পাঠান। যানও তিনি। তারপরই সিনিয়র তাঁকে ধর্ষণ করে। তাঁর দাবি, স্ত্রী এবং সন্তান রয়েছে ওই সিনিয়র চিকিৎসকের। তবে ঘটনার দিন কেউই বাড়িতে না থাকার সুযোগে তরুণী চিকিৎসককে ধর্ষণ করে বলে অভিযোগ।

[আরও পড়ুন: চার্চে বৈঠক চলাকালীনই ব্রিটিশ সাংসদের উপর ছুরি হামলা, তীব্র চাঞ্চল্য]

লজ্জায়, আতঙ্কে ঘটনাটি লুকিয়ে যান তিনি। কাউকেই কিছু বলেননি। গত ১১ অক্টোবর হজ খাস থানায় অভিযোগ দায়ের করেন তরুণী চিকিৎসক (Doctor)। তাঁর বয়ানের ভিত্তিতে অভিযুক্ত সিনিয়র চিকিৎসকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ এবং ৩৭৭ ধারায় মামলা রুজু হয়েছে। এদিকে, ঘটনার পর থেকে পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

ইতিমধ্যে সিনিয়র চিকিৎসকের বিরুদ্ধে ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে গোপন জবানবন্দিও দিয়েছেন তিনি। মহিলার মেডিক্যাল টেস্টও করা হয়েছে। তবে ধর্ষণের প্রমাণ মিলেছে কিনা, সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। তরুণী চিকিৎসককে ধর্ষণের অভিযোগ সংক্রান্ত তথ্যের খোঁজে জন্মদিনের পার্টিতে থাকা প্রত্যেককেই জিজ্ঞাসাবাদ করা হবে বলেই জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: সম্পর্কের স্বীকৃতি, বিজয়া দশমীতে বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরালেন শোভন চট্টোপাধ্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে