BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার মাত্র ৯৯ টাকাতেই বিমান যাত্রার সুযোগ দিচ্ছে এয়ার এশিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 15, 2018 8:49 am|    Updated: January 15, 2018 8:49 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিরিক্ত মূল্যের কারণে যাঁদের বিমানে ওঠার সুযোগ হয় না, তাঁদের দুর্দান্ত খবর দিল এয়ার এশিয়া। রবিবার বিমান সংস্থার তরফে জানানো হয়, মাত্র ৯৯ টাকাতেই (ট্যাক্স বাদ দিয়ে) এবার বিমান যাত্রা করতে পারবেন সাধারণ মানুষ।

অফারটি শুরু হচ্ছে আজ সোমবার থেকে। এয়ার এশিয়াকে এ দেশে আরও জনপ্রিয় করে তুলতেই এই অফার দেওয়া হচ্ছে যাত্রীদের। দেশের মোট সাতটি শহরে যাওয়ার ক্ষেত্রে মিলবে এই বিশেষ ছাড়। একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বেঙ্গালুরু, হায়দরাবাদ, কোচি, কলকাতা, নয়াদিল্লি, পুণে ও রাঁচির যাওয়ার জন্য এয়ার এশিয়ার বিমানে চাপলেই অত্যন্ত কম খরচে গন্তব্যে পৌঁছে যেতে পারবেন যাত্রীরা। তবে তার জন্য টিকিট কেটে ফেলতে হবে ২১ জানুয়ারির মধ্যে। আর ১৫ জানুয়ারি থেকে ৩১ জুলাইয়ের মধ্যে যে কোনও দিনের ফ্লাইটের জন্যই অফারটি গ্রাহ্য হবে। তবে অবশ্যই airasia.com ওয়েবসাইট অথবা এয়ার এশিয়ার মোবাইল অ্যাপ থেকে টিকিট কাটলেই এই অফারটি পাওয়া যাবে।

[ফিরল নির্ভয়ার স্মৃতি, কিশোরীকে গণধর্ষণের পর যৌনাঙ্গে অস্ত্র ঢুকিয়ে খুন]

এখানেই শেষ নয়, বিদেশ যাত্রার ক্ষেত্রেও যাত্রীরা পাবেন বিশেষ ছাড়। এশিয়ার মোট দশটি শহরে ন্যূনতম ১৪৯৯ টাকার বিনিময়ে পৌঁছে যেতে পারবেন যাত্রীরা। অকল্যান্ড, বালি, ব্যাংকক, কুয়ালা লামপুর, মেলবোর্ন, সিডনি ও সিঙ্গাপুরের মতো এশিয়ার জনপ্রিয় পর্যটন শহরগুলিতেও কম খরচে ঘুরে আসতে পারেন এই সুযোগে। বিমান সংস্থার প্রধান টনি ফার্নান্ডেজ বলেন, মালয়েশিয়ার কোম্পানি এয়ার এশিয়া ভারতে তাদের জনপ্রিয়তা বৃদ্ধি করতে আগ্রহী। আর সেই কারণেই বছরের শুরুতে এই বিশেষ অফার দেওয়া হচ্ছে। এয়ার এশিয়া বেরহাদ, এয়ার এশিয়া ইন্ডিয়া, থাই এয়ার এশিয়া-র মতো সংস্থার প্রতিটি নেটওয়ার্কেই মিলবে এই বিশেষ ছাড়। দেশের মোট ১৬টি শহরে এই সংস্থার বিমান চলাচল করে। তার মধ্যে সাতটি শহরে স্বল্পমূল্যে যাতায়াত করতে পারবেন যাত্রীরা।

[এবার জাতীয় সংগীত অবমাননার অভিযোগ উঠল পুলিশের পরিবারের বিরুদ্ধেই]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement