১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিমানসেবিকার শ্লীলতাহানি, কাঠগড়ায় এয়ার ইন্ডিয়ার পাইলট

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 7, 2018 1:42 pm|    Updated: August 21, 2020 2:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এয়ার ইন্ডিয়া বিমান চালকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন এক কেবিন ক্রু। ঘটনাটি ঘটে ৪ মে। আমেদাবাদ-মুম্বই বিমানে ওই বিমান চালক তাঁর শ্লীলতাহানি করেন বলে অভিযোগ তুলেছেন ওই বিমানসেবিকা। তিনি সংস্থার সিনিয়র অফিসারদের এ নিয়ে অভিযোগ জানিয়েছেন বলে খবর। তারপর তিনি ওই বিমান চালকের বিরুদ্ধে পুলিশেও অভিযোগ জানান।

[ বাংলোর সুবিধা পাবেন না প্রাক্তন মুখ্যমন্ত্রীরা, জানাল সুপ্রিম কোর্ট ]

পুলিশ সূত্রে খবর, গত ৪ মে আমেদাবাদ-মুম্বই বিমানে শ্লীলতাহানির ঘটনা ঘটে। অভিযোগকারী ও অভিযুক্তের মধ্যে প্রথমে তর্কাতর্কি শুরু হয়। পরিস্থিতি ক্রমে হাতাহাতির পর্যায়ে পৌঁছয়। মুম্বইয়ে ফ্লাইট ল্যান্ড করার পর ওই বিমানসেবিকা সহর থানায় অভিযোগ দায়ের করেন।

ওই বিমানসেবিকার অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় ওই বিমান চালকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া এয়ার ইন্ডিয়ায় সিনিয়র অফিসারদের বিরুদ্ধেও অভিযোগ জানিয়েছেন ওই বিমানসেবিকা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এয়ারলাইনের পক্ষ থেকেও তদন্ত শুরু করা হযেছে।

[ রাহুল গান্ধী ‘দাদার মতো’, বিয়ের জল্পনা ওড়ালেন অদিতি ]

এয়ার ইন্ডিয়ার তরফ থেকে এনিয়ে একটি বিবৃতি জারি করা হয়েছে। তাতে বলা হয়েছে, সম্পূর্ণ বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্তে সকলকে সহযোগিতা করার আবেদন জানিয়েছে তারা।

ওই অভিযুক্ত বিমান চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা জানিয়েছে, ওই বিমান চালকের নাম জোয়েব খান। ঘটনার দিন তিনিই বিমানে ছিলেন। তবে তার বয়ান এখনও প্রকাশ্যে আনেনি পুলিশ। জানা গিয়েছে, তদন্তের স্বার্থের অভিযুক্তের বয়ান গোপন রাখা হয়েছে। উপযুক্ত সময়ে তা প্রকাশ্যে আনা হবে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement