১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Jio-কে টেক্কা দিতে দৈনিক ৩.৫ জিবি ডেটা প্ল্যান আনল Airtel

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 4, 2018 7:10 am|    Updated: September 18, 2019 12:43 pm

Airtel launches mega plan to counter Reliance Jio

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৮-র শুরুতেই লেগে গেল নারদ নারদ। হাই স্পিড ডেটা নিয়ে জোর লড়াই লাগল রিলায়েন্স জিও ও এয়ারটেল-এর মধ্যে। ২০১৭-র শেষলগ্নে জিও তাদের ‘হ্যাপি নিউ ইয়ার ২০১৮’ প্ল্যানটি লঞ্চ করে। তার ঠিক আগেই এয়ারটেলও দৈনিক ২ জিবির ডেটা সেগমেন্টে ৩৪৯ টাকার একটি প্ল্যান নিয়ে আসে। কিন্তু সেদিন জিও-র কাছে পরাজয় স্বীকার করে এয়ারটেল। কারণ জিও-র প্ল্যানটির দাম ছিল মাত্র ২৯৯ টাকা।

[চিনা সংস্থার সহায়তায় ভারতে 4G স্মার্টফোন আনছে Jio]

কিন্তু এবার জিও-এক টক্কর দিতে এবার কোমর বেধে আসরে নেমেছে এয়ারটেল। তারা নিয়ে এল দৈনিক ৩ জিবি হাই স্পিড ডেটা প্ল্যান। দাম ৫৪৯ টাকা। এই স্লটে খানিকটা হলেও অ্যাডভান্টেজ পেয়েছে ভারতী এয়ারটেল। এখানেই শেষ নয়, এয়ারটেল এখন নিয়ে এসেছে দৈনিক ৩.৫ জিবির একটি প্ল্যান। ২৮ দিনের ভ্যালিডিটির ওই প্ল্যানে একজন গ্রাহক প্রতি মাসে ৯৮ জিবি করে 4G ডেটা পাবেন। প্যাকটির দাম ৭৯৯ টাকা। এই একই দামে জিও-রও একটি প্ল্যান রয়েছে। তবে সেই প্ল্যানে দৈনিক ৩ জিবি করে 4G ডেটা পান গ্রাহকরা। অর্থাৎ, সবমিলিয়ে মাসে ৮৪ জিবি হাই স্পিড ডেটা। এক্ষেত্রেও জিও-কে টক্কর দিল এয়ারটেল

[ফের ধামাকা অফার আনল Jio, ‘ফ্রি’ হয়ে গেল ৩৯৯ টাকার রিচার্জ!]

‘হ্যাপি নিউ ইয়ার ২০১৮’-তে জিও দুটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। একটি ১৯৯ টাকার ও অপরটি ২৯৯ টাকার। ১৯৯ টাকার প্ল্যানে ১.২ জিবি 4G ডেটা ও ২৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন গ্রাহকরা। এছাড়াও ১৯৯-৭৯৯ টাকার মধ্যে একগুচ্ছ নতুন অফার নিয়ে এসেছে জিও। ৩০৯ টাকার প্ল্যানে প্রতিদিন ১ জিবি করে ৪৯ দিন পর্যন্ত ফোর-জি ডেটা পাওয়া যাবে। ৩৯৯ টাকায় ৭০ দিন পর্যন্ত এক জিবি করে ডেটা পাওয়া যাবে দৈনিক। ৪৫৯ টাকায় ৮৪ দিন পর্যন্ত ১ জিবি করে ডেটা পাওয়া যাবে। ৫০৯ টাকায় ৪৯ দিন পর্যন্ত প্রতিসিন ২ জিবি করে ডেটা মিলবে। ৭৯৯ টাকায় দৈনিক ৩ জিবি করে ডেটা পাওয়া যাবে ২৮ দিন পর্যন্ত।

[বন্ধ হল JioPhone-এর উৎপাদন, এবার অ্যান্ড্রয়েড আনছে রিলায়েন্স]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে