৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

১৮ জিবি ডেটা এক্কেবারে বিনামূল্যে, দুর্দান্ত অফার নিয়ে হাজির এয়ারেটেল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 9, 2017 3:23 pm|    Updated: September 29, 2019 12:40 pm

Airtel offers 18GB free data for small businesses

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  আপনি কি এয়ারটেলের বিজনেস প্ল্যানের গ্রাহক? তাহলে আপনাকে উৎসবের মরসুমে এক বড় উপহার দিতে চলেছে দেশের বৃহত্তম এই মোবাইল সংস্থা। ১৮ জিবি ডেটা এক্কেবারে ফ্রি দিচ্ছে এয়ারটেল। কোনওরকম খরচ ছাড়াই এই ডেটায় জিএসটি সংক্রান্ত যাবতীয় প্রশ্নের উত্তর পাবেন গ্রাহকরা।

[ফের প্রেমে পড়েছেন শুভশ্রী! এবার কার?]

মুকেশ আম্বানির রিলায়েন্স জিও’র সঙ্গে টক্কর দিতে প্রতিদিনই নতুন কিছু প্ল্যান আনছে এয়ারটেল। সুনীল মিত্তলের এই সংস্থা নতুন অফারের জন্য ‘ক্লিয়ার ট্যাক্স’ নামে একটি সংস্থার সঙ্গে গাঁটছড়া বেধেছে। যে সমস্ত ব্যবসায়ীরা জিএসটি নিয়ে কাজ করতে চান তাদের পাশে থাকতে ১৮ জিবি ডেটা বানামূল্যে দিচ্ছে এয়ারেটল। এই ডেটা দিয়ে ক্লিয়ার ট্যাক্স জিএসটি সফটওয়্যারের কাজ ভালমতো চালাতে পারবেন গ্রাহকরা। ব্যবসার সুবিধার জন্য এই ডেটা পাবেন এয়ারটেলের বিজনেস প্ল্যানের ব্যবহারকারীরা। সস্তায় ডেটা পাওয়া শুধু নয়, জিএসটির বিষয়ে সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত মিলবে বিনামূল্যে পরিষেবা। এই সময়ে জিএসটি বিশেষজ্ঞরা গ্রাহকদের নানা প্রশ্নের জবাব দেবেন। পাশাপাশি জিএসটি নলেজ ব্যাঙ্কও এনেছে এয়ারটেল। যার মাধ্যমে এই টেলিকম সংস্থার গ্রাহকরা জিএসটি সংক্রান্ত পরামর্শ পাবেন। আগামী বছরের ৩১ মার্চের মধ্যে এই অফার পাওয়া যাবে। এর জন্য বাড়তি কোনও অর্থ দিতে হবে না এয়ারটেল ব্যবহারকারীদের।

[‘লখনউ সেন্ট্রাল’ ছবিতে ফারহান আখতারের পোশাকের খরচ জানেন?]

জিএসটি চালু হওয়ার পর দেশের বড় অংশের ব্যবসায়ীরা এখনও নতুন কর ব্যবস্থা নিয়ে দ্বিধা-দ্বন্দ্বে রয়েছেন। পণ্য-পরিষেবা কর চালু হলেও এর প্রয়োগের ব্যাপারে অনেকেই অন্ধকারে। এমন পরিস্থিতিতে এয়ারটেলের এই উদ্যোগে তাদের ব্যবসায়ী গ্রাহকদের মধ্যে সাড়া ফেলবে বলে বিশেষজ্ঞরা মনে করছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে