২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভাইরাল আকাশ আম্বানির বিয়ের কার্ড, দেখলেই চমকে যাবেন

Published by: Bishakha Pal |    Posted: February 14, 2019 5:09 pm|    Updated: February 14, 2019 5:09 pm

Akash and Shloka’s wedding card is out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানি পরিবারে বিয়ের কার্ড মানে রাজকীয় ব্যাপার। ইশা আম্বানির বিয়ের সময়ই তার আঁচ পাওয়া গিয়েছিল। এবার আকাশ আম্বানির বিয়ের কার্ডেও তার ব্যতিক্রম হল না। তাঁর আর শ্লোকা মেহেতার বিয়ের কার্ড রীতিমতো অবাক করে দিয়েছে সকলকে। কার্ড তো নয়, রীতিমতো একটা বাক্সে ভরা নিমন্ত্রণপত্র। ইন্টারনেটে ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সেই কার্ডের ছবি থুড়ি ভিডিও।

কার্ডটির একটি ভিডিও প্রকাশ পেয়েছে। সেই ভিডিওতে দেখা গিয়েছে, কার্ডটি বাক্সের আকৃতির। উপরে রয়েছে রাধাকৃষ্ণের ছবি। এরপর কার্ডটি খুললে দেখা যাবে রাধাকৃষ্ণের একটি বাঁধানো ছবি। সেটি কার্ড থেকে খোলা যায়। এরপর ছবির নিচে রয়েছে কার্ড। এবার এই কার্ডের রয়েছে বিভিন্ন ভাগ। প্রথম পাতায় রয়েছে গণেশের ছবি। পরের পাতায় নিমন্ত্রণ পত্র। পত্রের নিচে নীতা ও মুকেশ আম্বানির সই রয়েছে। তারপরের পাতায় রয়েছে কৃষ্ণের ছবি। তার পরের পাতায় ফের রাধাকৃষ্ণের ছবি। ছবির দুই পাশে গরুর কাটআউট। এরপরের পাতায় ফের রাধাকৃষ্ণের ছবি। আর এই ছবির মাঝে মাঝেই আশীর্বাদ, সংগীত, বিয়ের নির্ঘণ্ট লেখা।

নালিশ জানাতে রাষ্ট্রপতির সঙ্গে দেখা মমতার! ‘সৌজন্য সাক্ষাৎ’ ঘিরে জল্পনা ]

আকাশ আম্বানি ও শ্লোক মহেতার বিয়ের আসর বসবে বান্দ্রার কুরলা কমপ্লেক্সে। মঙ্গল পর্ব হবে ১০ মার্চ। ১১ মার্চ হবে বাকি অনুষ্ঠান৷ কিছুদিন আগে মুকেশ আম্বানি ও নীতা আম্বানি সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়েছিলেন বিয়ের নিমন্ত্রণপত্র নিয়ে। সঙ্গে ছিলেন ছোট ছেলে অনন্ত আম্বানি।
মুকেশ আম্বানি ও রাসেল মেহেতা একে অপরকে বহুদিন ধরেই চেনেন। সেই সূত্রেই আকাশ ও শ্লোকার বন্ধুত্ব। দু’জনে একসঙ্গেই ধীরুভাই আম্বানি আন্তর্জাতিক স্কুলে পড়াশোনাও করেছেন। বর্তমানে বাবা মুকেশ আম্বানির রিলায়েন্স জিও-র ব্যবসার দেখভালের দায়িত্ব আকাশের কাঁধে। অন্যদিকে, ২০০৯ সালে স্কুলের গণ্ডি পেরিয়ে প্রিন্সটন বিশ্ববিদ্যালয়ে অ্যানথ্রোপোলজি পড়তে যান শ্লোকা। এরপর লন্ডন স্কুল অফ ইকোনমিকস অ্যান্ড পলিটিক্যাল সায়েন্স থেকে আইনে মাস্টার্সও করেন তিনি। তারপর ২০১৪ সাল থেকে তিনিও নিজের বাবার ব্যবসায় যোগ দেন। বর্তমানে তিনি রোজি ব্লু ডায়মন্ডের ডিরেক্টর পদে রয়েছেন। শোনা যাচ্ছে, আর্থিক দুর্নীতিতে পলাতক নীরব মোদির সঙ্গেও নাকি মেহতা পরিবারের লতায়-পাতায় সম্পর্ক রয়েছে।

দায়িত্ব নিয়েই বড় ঘোষণা প্রিয়াঙ্কার, উত্তরপ্রদেশে নয়া জোটসঙ্গী পেল কংগ্রেস ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

The beginning of a beautiful journey #FirstLook Wedding Invite of Shloka and Akash Congratulations to the couple #shlokamehta #akashambani

A post shared by Pinkvilla (@pinkvilla) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে