BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পাঁচতারায় গণধর্ষিতা মার্কিন যুবতী, চাঞ্চল্য রাজধানীতে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 3, 2016 9:31 am|    Updated: December 3, 2016 9:32 am

American Tourist Gangraped In Delhi’s Five Star By Her Guide And Locals

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসঙ্কোচ ব্যবহারের খেসারত এভাবে বার বার দিয়েছেন বিদেশিনীরা ভারতে এসে। স্বচ্ছন্দে মেলামেশা করেছেন। পরিণামে হয়েছেন ধর্ষণের শিকার। সেই কথা ফের প্রমাণ করল রাজধানী দিল্লির সাম্প্রতিক ঘটনা। সেখানকার এক পাঁচতারায় ঢুকে গাইড এবং তার চার বন্ধু ধর্ষণ করল এক মার্কিন যুবতীকে।
দিল্লি পুলিশ জানিয়েছে, ঘটনাটি ২০১৬-র মার্চের। সেই সময় আমেরিকা থেকে এদেশে বেড়াতে এসেছিলেন ওই যুবতী। উঠেছিলেন কনাট প্লেসের কাছে একটি পাঁচতারা হোটেলে। হোটেল থেকেই তাঁর ঘোরাফেরার জন্য এক গাইড ঠিক করে দেওয়া হয়। দিন দুই ঘোরাঘুরির পরে একদিন সন্ধ্যায় আচমকাই ওই গাইড যুবতীর ঘরের দরজায় টোকা দেয়। জানায়, পরের দিন কোথায় কোথায় যাওয়া হবে, সেইসব ঠিক করতে এসেছে।
যুবতী দরজা খুলে দেখেন, গাইডের সঙ্গে তাঁর চারজন বন্ধুও রয়েছে। সবাই ভিতরে আসে। পানভোজনের সঙ্গে ঘোরাঘুরির পরিকল্পনা ঠিক করা হয়। তার পরেই ওই গাইড যুবতীর শরীরে হাত দেয়। গায়ের জোরে তাঁকে আটকে রেখে ধর্ষণ করে। এর পর একে একে বাকি চারজনও একই কাজ করে যুবতীকে ঘরে ফেলে পালিয়ে যায়।
পুলিশ জানিয়েছে, ঘটনার পরে ওই মার্কিন যুবতী দেশে ফিরে গিয়েছিলেন। তিনি আর ভারতে থাকার সাহস পাননি। পরে তাঁর আইনজীবীর সঙ্গে কথা বলে ই-মেল মারফত তিনি লিখিত অভিযোগ দায়ের করেছেন দিল্লি পুলিশের কাছে। ঘটনার আকস্মিকতায় অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন বলেই লিখিত অভিযোগ দিতে এত দেরি হল, দাবি যুবতীর!
দিল্লি পুলিশ আপাতত ঘটনাটির তদন্ত করছে। ওই পাঁচতারার সঙ্গে কথা বলে গাইডটিকে খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে তারা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে