১৪ চৈত্র  ১৪২৯  বুধবার ২৯ মার্চ ২০২৩ 

READ IN APP

Advertisement

ফড়নবিশের স্ত্রী ও উদ্ধব শিবিরের প্রিয়াঙ্কার মধ্যে তুমুল বাদানুবাদ! ব্যাপারটা কী?

Published by: Biswadip Dey |    Posted: March 17, 2023 7:09 pm|    Updated: March 17, 2023 7:09 pm

Amruta Fadnavis and Priyanka Chaturvedi involved in Twitter Spat। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক কী কারণে এই বাগযুদ্ধ? গত ২০ ফেব্রুয়ারি ‘অনিশা’ নামের এক মহিলা ও তাঁর বাবার বিরুদ্ধে এফআইআর করেছিলেন দেবেন্দ্র-পত্নী। অভিযোগ ছিল, ওই মহিলা অমৃতাকে ১ কোটি টাকা ঘুষ দিয়ে তাঁর বাবার বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় মধ্যস্থতার আরজি জানিয়েছিলেন। অভিযুক্ত ব্যক্তি একজন বুকি। তিনি কয়েক বছর ধরেই আইন থেকে গা বাঁচিয়ে চলছেন বলে অভিযোগ। অনিশা তাঁকে বুকিদের সম্পর্কে খবর দিয়ে আরও রোজগারের টোপও দিয়েছিলেন বলে অভিযোগ অমৃতার। অনিশার বাবা ‘ওয়ান্টেড’ আসামি অনিল জয়সিংহানি।

[আরও পড়ুন: স্বামীর ‘কাস্টডি’তে থাকা প্রেমিকাকে পেতে আদালতের দ্বারস্থ যুবক! কী রায় বিচারকদের?]

এই ঘটনাকে কেন্দ্র করেই কটাক্ষ করেন প্রিয়াঙ্কা। তিনি সোশ্যাল মিডিয়ায় অমৃতাকে খোঁচা দিয়ে জানতে চান কেমন করে একজন অপরাধীর মেয়ে অমৃতার বাড়িতে ঢোকার সুযোগ পেলেন। পুরো বিষয়টিতে খোলামেলা তদন্তের দাবি তোলেন তিনি। এরপরই আসরে নামেন অমৃতা।

তিনি পালটা খোঁচা মেরে ‘চতুর’ ম্যাডাম বলে কটাক্ষ করেন প্রিয়াঙ্কাকে। এর আগে অ্যাক্সিস ব্যাংক থেকে তিনি ‘ফায়দা’ তুলেছেন বলে কটাক্ষের শিকার হয়ে হয়েছিল অমৃতাকে। সেইকথা মনে করিয়ে দিয়ে তাঁর প্রশ্ন, ‘এর আগে অ্যাক্সিস ব্যাংক নিয়ে আমাকে অভিযুক্ত করে এবার আপনি আমার সততাকে নিয়ে প্রশ্ন তুলছেন?’ সেই সঙ্গে তাঁর খোঁচা, এই সুযোগ পেলে তা লুফে নিয়ে প্রিয়ঙ্কা তাঁর ‘প্রভু’র (উদ্ধব ঠাকরে) সাহায্য়েই ঘুষ খেয়ে অন্যায় পথ অবলম্বন করতেন। এর জবাবে প্রিয়াঙ্কা অমৃতাকে ‘মিসেস ফাড-নয়েস’ (নয়েস অর্থে গোলমাল) বলে খোঁচা মেরে জানতে চান, স্বাধীন তদন্তে এত ভয় কেন ফড়নবিশ-পত্নীর। দু’জনের এহেন উত্তপ্ত বাগযুদ্ধে সরগরম নেট দুনিয়া।

[আরও পড়ুন: ‘এই চ্যাম্পিয়ন আবার ঘুরে দাঁড়াবে’, পন্থের জন্য আবেগপ্রবণ পোস্ট যুবির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে