BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

৭২ ঘণ্টার মধ্যে দ্বিতীয়বার, কাশ্মীরে জঙ্গি হামলায় মৃত্যু স্থানীয় বাসিন্দার

Published by: Paramita Paul |    Posted: October 5, 2021 8:54 pm|    Updated: October 5, 2021 8:56 pm

Another terror attack on Kashmir local, died one | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনদিনের মাথায় ভূস্বর্গে ফের জঙ্গি (Terrorist Attack) নিশানায় আম নাগরিক। সন্ত্রাসবাদীদের গুলিতে ঝাঁঝরা হয়ে মৃত্যু হল এক ব্যক্তির। এই ঘটনার পরই নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে শ্রীনগর (Srinagar)। গান্ধী জয়ন্তীর সন্ধেতেই কাশ্মীরের জঙ্গিরা একাধিক হামলা চালায়। এর তিনদিনের মধ্যেই ফের শ্রীনগরে আক্রান্ত হলেন সাধারণ নাগরিকরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শ্রীনগরের ইকবাল পার্কের কাছে হামলা চালায় জেহাদিরা। তাদের ছোড়া গুলিতে ঝাঁঝরা হয়ে যান ওষুধের দোকানের মালিক মাখনলাল বিন্দ্র। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই ঘটনার পরই গোটা এলাকা ঘিরে ফেলে নিরাপত্তাবাহিনী। জেহাদিদের থোঁজে চলছে তল্লাশি।

 

[আরও পড়ুন: অগ্নিগর্ভ লখিমপুরে তৃণমূলের প্রতিনিধি দল, নিহত কৃষকদের পরিবারের সঙ্গে দেখা করলেন দোলারা]

প্রসঙ্গত, গান্ধী জয়ন্তীর সন্ধেয় উত্তপ্ত হয়ে উঠেছিল কাশ্মীর (Kashmir)। একইদিনে তিনটি আলাদা আলাদা এলাকায় হামলা চালাল জেহাদিরা। জঙ্গি হামলায় এক আম কাশ্মীরির মৃত্যু হয়েছে। জঙ্গিদের ছোড়া গুলিতে জখম হয়েছেন আরও একজন। শুধু আম কাশ্মীরি নয়, সেই সন্ধের জঙ্গি হামলার নিশানায় ছিল সিআরপিএফ বাঙ্কারও। আধাসেনার ছাউনি লক্ষ্য করে গ্রেনেড হামলা (Grenade Attack) চালায় তারা। এর পরই ভূস্বর্গজুড়ে কড়া সতর্কতা জারি করা হয়। নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে বিস্তীর্ণ এলাকা।

শনিবার বিকেল পৌনে ছ’টা। কাড়া নগর (Kara Nagar) এলাকায় এক কাশ্মীরিকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় জেহাদিরা। গুলি লাগে মাজিদ আহমেদ গজরি নামে এক ব্যক্তির মাথায়। গুলি চালিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেয় জঙ্গিরা (Terrorists)। জখম ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। খবর পেয় কাড়া নগর এলাকায় পৌঁছয় বাহিনী। নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা ওই এলাকা। বাড়িয়ে দেওয়া হয় নাকা চেকিং।

[আরও পড়ুন: গান্ধীনগর-সহ গুজরাটের ৩ পুরসভা জয় বিজেপির, ধাক্কা ‘দুর্গ’ ভানওয়াড়ে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement