১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অমিতাভের পর এবার স্বচ্ছ ভারতের প্রচারে অনুষ্কা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 31, 2017 10:10 am|    Updated: August 9, 2021 12:59 pm

anushka-sharma-is-the-new-face-of-pm-narendra-modis-swachh-bharat-abhiyan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : অমিতাভ বচ্চনের পর অনুষ্কা শর্মা। প্রথম কোনও মহিলা কেন্দ্রের স্বচ্ছ ভারত অভিযানের মুখ হলেন। ঘরে ঘরে শৌচালয় প্রকল্পের প্রচারে দেখা যাবে বলিউডের এই সুন্দরীকে। কেন্দ্রীয় নগরোন্নয়ন মন্ত্রকের তরফে নির্বাচিত করা হয়েছে তাঁকে। মন্ত্রক মনে করেছে, অনুষ্কাকে এই অভিযানে শামিল করলে তাদের বার্তা আরও বেশি করে মহিলাদের কাছে পৌঁছে দেওয়া যাবে।

রাজস্থানেই শুটিং করুন বনশালি, সায় করনি সেনার

ইয়ং জেনারেশন এবং মহিলামহলে অনুষ্কার জনপ্রিয়তা যথেষ্ট। শুধুমাত্র সৌন্দর্য এবং স্টাইল স্টেটমেন্টের জন্যই নয়, বিভিন্ন সময় নানা ইস্যুতে যেভাবে এই বলি-সুন্দরী সরব হয়েছেন তা প্রশংসনীয়। সেইসব কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত মন্ত্রকের। স্বচ্ছ ভারত অভিযানের বার্তা তাঁর মুখ থেকে দেওয়া গেলে তা বেশ গ্রহণযোগ্যতা পাবে বলে মনে করছে কেন্দ্রীয় নগরোন্নয়ন মন্ত্রক।

ইতিমধ্যেই কাজ শুরু হয়েছে টেলিভিশন ক্যাম্পেনের জন্য। সূত্রের খবর, প্রত্যন্ত এলাকায় অনেক পুরুষই শৌচালয় তৈরির বিরুদ্ধে। কিন্তু মহিলাদের জন্য এটি খুবই জরুরি। তাঁদের সুস্থ স্বাস্থ্যর কথা মাথায় রেখে মাঠ-ঘাটে শৌচকর্ম করা বন্ধ হওয়া উচিত। অনুষ্কার অভিনয় হোক বা ব্যক্তিগত জীবন-সব সময়ই মেয়েদের অনুপ্রেরণা যুগিয়েছে। তাই মন্ত্রক এই সচেতনতা-প্রচারে তাঁর উপর আস্থা রেখেছে।

শুভ্রা কুণ্ডুর সঙ্গে মনোজের বিতর্কিত ফুটেজ নিয়ে তদন্তে ইডি

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে