Advertisement
Advertisement

মোষ বিক্রি নিয়ে বচসার জেরে স্ত্রীর পা কাটল ব্যক্তি

সন্তানদের মামার বাড়ি পাঠানো নিয়ে ঝামেলা চলছিল দম্পতির মধ্যে।

Man chops off wife's legs in AP.
Published by: Soumya Mukherjee
  • Posted:March 13, 2019 3:50 pm
  • Updated:March 13, 2019 3:50 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : মোষ বিক্রি নিয়ে বচসার জেরে স্ত্রীর দুটি পা কুড়ুল দিয়ে কেটে ফেলল এক ব্যক্তি। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার লিঙ্গালাপাডু গ্রামে। জখম মহিলাকে স্থানীয় নন্দীগামা হাসপাতালে ভরতি করার পাশাপাশি অভিযুক্ত জি পিচ্ছাইয়াকে আটক করে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, কৃষ্ণা জেলার লিঙ্গালাপাডু গ্রামের বাসিন্দা জি পিচ্চাইয়ার সঙ্গে একটি মোষ বিক্রি করা নিয়ে অশান্তি শুরু হয় তাঁর স্ত্রী রাজেশ্বরীর সঙ্গে। বচসার মাঝেই হঠাৎ একটি কুড়ুল দিয়ে স্ত্রীর দুটি পায়ে সজোরে আঘাত করে পিচ্ছাইয়া। এর জেরে কাটা পড়ে তাঁর স্ত্রীর পা দুটি।

Advertisement

[বাংলাকে অতি স্পর্শকাতর ঘোষণার দাবিতে নির্বাচন কমিশনের দ্বারস্থ বিজেপি]

Advertisement

এপ্রসঙ্গে তাঁদের মেয়ে বলে,” আমার বাবা ও মায়ের মধ্যে আগাগোড়াই ঝামেলা হত। ফলে সংসারে শান্তি ছিল না। গতকাল রাতে বাড়ির একটি মোষ বিক্রিকে কেন্দ্র করে দু’জনের মধ্যে তুমুল ঝগড়া শুরু হয়। কিছুক্ষণ পরে আমার বাবা-মাকে একটি কুড়ুল ধুয়ে রাখতে বলে। মা কুড়ুল পরিষ্কার করছে দেখে আমি শুতে যাই। অনেকক্ষণ পরে মায়ের চিৎকার শুনে উঠে গিয়ে দেখি, তার দুটি পা কুড়ুল দিয়ে কেটে ফেলেছে বাবা। আমার মা চাইত যে আমরা যেন কিসারায় অবস্থিত মামার বাড়িতে গিয়ে থাকি। কিন্তু, তাতে রাজি ছিল না আমার বাবা।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ