BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

তাড়াহুড়ো করে ট্রেন থেকে নামতে গিয়ে বিপত্তি, রেললাইনে আটকে গেলেন তরুণী, তারপর…

Published by: Paramita Paul |    Posted: December 8, 2022 11:36 am|    Updated: December 8, 2022 11:36 am

AP Student trapped between train and platform | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রেনে থেকে নামতে গিয়ে বিপত্তি। ট্রেন থেকে পড়ে প্রায় দেড় ঘণ্টা কলেজ পড়ুয়া আটকে রইলেন প্ল্যাটফর্মে দাঁড়ানো ট্রেন ও প্ল্যাটফর্মের মাঝে। ট্রেন লাইনে আটকে যায় পা। শেষে রেল পুলিশের এসে তাঁকে উদ্ধার করে। বুধবার ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমের এক স্টেশনে।

রেল পুলিশ সূত্রে খবর, অন্ধ্রপ্রদেশের দুভাদা স্টেশনে ট্রেন থেকে নামতে গিয়ে পা পিছলে যায় এক কলেজ পড়ুয়ার। ফলে ট্রেন ও প্ল্যাটফর্মের মাঝের ফাঁকা অংশে আটকে পড়েন ওই বছর কুড়ির তরুণী। প্রায় দেড় ঘণ্টা আটকে ছিলেন তিনি।

[আরও পড়ুন: ১০০ দিনের টাকা আটকাতে ফের সক্রিয় বঙ্গ BJP! কেন্দ্রীয় মন্ত্রীর দ্বারস্থ হবেন সুকান্ত ও শুভেন্দু]

জানা গিয়েছে, তরুণীর নাম শশীকলা। তিনি ভিগনান কলেজের পড়ুয়া। তিনি আন্নাভরম স্টেশন থেকে গুন্টুর-রায়গাডা এক্সপ্রেসে উঠেছিলেন। দুভাদা স্টেশনে ট্রেনটি কিছুক্ষণের জন্য থেমেছিল। তখনই তড়িঘড়ি ট্রেন থেকে নামার চেষ্টা করেন শশীকলা। আর তাতেই বিপত্তি ঘটে যায়। ট্রেন ও প্ল্যাটফর্মের মাঝের সংকীর্ণ জায়গা থেকে বেরিয়ে আসার আপ্রাণ চেষ্টা করতে থাকেন ওই পড়ুয়া। কিন্তু পারেননি।

আরপিএফ আধিকারিক জানান, ট্রেন থেকে তাড়াতাড়ি নামতে গিয়ে ওই সংকীর্ণ জায়গায় পড়ে যান তরুণী। ট্রেন লাইনের ফাঁকে পা আটকে যায় তাঁর। সাহায্যের জন্য চিৎকার করতে শুরু করেন তিনি। শশীকলার সহযাত্রী সঙ্গে সঙ্গে স্টেশনের আধিকারিকদের খবর দেন। তাঁরা এসে তড়িঘড়ি ট্রেনকে থামিয়ে দেন। প্রায় দেড় ঘণ্টার চেষ্টার পর ট্রেন ট্র্যাকের কিছুটা অংশ কেটে তাঁকে উদ্ধার করা হয়। জানা গিয়েছে, কলেজ পড়়ুয়ার কোমরে ও পায়ে সামান্য চোট লেগেছে। প্রাথমিক চিকিৎসার পর সুস্থই আছেন তিনি। এদিকে এই ঘটনার জের দুভাদা স্টেশনে প্রায় দেড় ঘণ্টা আটকে ছিল গুন্টুর-রায়গাডা এক্সপ্রেস। ফলে ওই শাখার ট্রেন চলাচল ব্যহত হয়।

[আরও পড়ুন: ১০০ দিনের টাকা আটকাতে ফের সক্রিয় বঙ্গ BJP! কেন্দ্রীয় মন্ত্রীর দ্বারস্থ হবেন সুকান্ত ও শুভেন্দু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে