BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চুরি যাওয়ার দু’দিন পর উদ্ধার হল কেজরির প্রিয় নীল গাড়ি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 14, 2017 5:44 am|    Updated: August 12, 2021 6:39 pm

Arvind Kejriwal’s stolen car found in Ghaziabad

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে হাসি ফুটল অরবিন্দ কেজরিওয়ালের মুখে। চুরি যাওয়ার দু’দিন পর ফিরে পেলেন নিজের সাধের গাড়িখানি।

পুলিশ সূত্রে খবর, শনিবার গাজিয়াবাদ থেকে উদ্ধার করা হয়েছে চুরি যাওয়া ওয়াগন আর গাড়িটি। সন্ধান মেলা মাত্র দিল্লি পুলিশকে খবর দেয় গাজিয়াবাদ পুলিশ। তাঁদের তরফে জানানো হয়, মোহননগরে একটি নীল ওয়াগন আর গাড়ি দেখতে পাওয়া যায়। নম্বর দেখে বোঝা যায় গাড়িটি দিল্লির। নিশ্চিত হওয়ার জন্যই দিল্লি পুলিশে ফোন করা হয়।

[নয়া মেনুর জের, আরও দামী হচ্ছে ট্রেনের খাবার!]

বৃহস্পতিবার বেলা ১টা নাগাদ কেজরির প্রিয় নীল গাড়িটি চুরি গিয়েছিল সচিবালয়ের একদম সামনে থেকে। ২০১৩ সালে কুন্দন শর্মা নামের এক সফটওয়্যার ইঞ্জিনিয়ার গাড়িটি উপহার হিসেবে দিয়েছিলেন কেজরিওয়ালকে। যদিও এখন আর এ গাড়ি ব্যবহার করেন না কেজরিওয়াল। ২০১৪ সালে এ গাড়ি ছেড়ে দেন তিনি। আম আদমি পার্টির মিডিয়া কো-অর্ডিনেটর বন্দনা সিং গাড়িটি বর্তমানে ব্যবহার করতেন। তিনিই অভিযোগ দায়ের করেছেন। তার অভিযোগের ভিত্তিতেই শুরু হয় তদন্ত। কিন্তু ২৪ ঘণ্টা কাটার পরও সন্ধান না মেলায় শুক্রবার গাড়ি খুঁজে দেওয়ার জন্য পুরস্কারের কথা ঘোষণা করেছিল দিল্লির মুখ্যমন্ত্রীর দল আম আদমি পার্টি। জানানো হয়েছিল, গাড়িটি উদ্ধার করতে প্রয়োজনীয় তথ্য দিলেই মিলবে পুরস্কার।

আদতে সাধারণ হলেও গাড়িটির সঙ্গে দিল্লির মুখ্যমন্ত্রীর অনেক স্মৃতি এবং আবেগ জড়িয়ে রয়েছে। সাধারণ জীবনযাপনই ছিল কেজরিওয়ালের ইউএসপি। তাঁর এই ভাবমূর্তি গড়ে তোলার ক্ষেত্রে গাড়িটি ছিল অত্যন্ত সহায়ক। ২০১৪ সালে দিল্লি বিধানসভার নির্বাচনী প্রচারে এই গাড়িটিতে করেই ঘুরতেন কেজরিওয়াল। পরেও এ গাড়ি তিনি ছাড়েননি। দিল্লি পুলিশের বিরুদ্ধে প্রতিবাদের সময়ও এ গাড়ির পাশেই তাঁকে ঘুমোতে দেখা গিয়েছিল। সে কারণেই তা যেনতেন প্রকারে ফিরে পেতে চেয়েছিলেন তিনি। আর তাই পুরস্কার ঘোষণা। যদিও সেসবের প্রয়োজন হয়নি। পুলিশি তৎপরতাতেই উদ্ধার করা গিয়েছে গাড়ি। তবে কে বা কারা চুরির নেপথ্যে ছিল, তা এখনও জানা যায়নি।

[উপত্যকায় ফের বড়সড় সাফল্য সেনার, খতম শীর্ষ লস্কর কমান্ডার-সহ ২ জঙ্গি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে