BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নোট বাতিলের যজ্ঞে এবার লাড্ডু প্রসাদের ভাবনা বিজেপির

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 13, 2016 10:57 am|    Updated: December 13, 2016 11:15 am

 As a token of our appreciation Delhi BJP Will Give Laddoo To Each Family For Patiently Waiting In Queues

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নোট বাতিল আসলে বিরাট যজ্ঞ।  এভাবেই পুরো প্রক্রিয়াকে ব্যাখ্যা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।  আর যজ্ঞ হলে তার প্রসাদ থাকবে না তা কি হয়!  তাই এবার নোটের চোট ভোলাতে লাড্ডু বিতরণের ভাবনা দিল্লি বিজেপির। অর্থাৎ এটিএম-ব্যাঙ্কের লাইনে যারা ধৈর্য সহকারে দাঁড়িয়ে থাকবেন তাদের দেওয়া হবে লাড্ডু।

এমনটাই ভাবনা দিল্লির বিজেপি প্রধান মনোজ তিওয়ারির।  তিনি জানাচ্ছেন, সমস্ত অসুবিধা সত্ত্বেও মানুষ এতদিন ধৈর্য ধরেছেন। এবার দলের পালা কিছু করে দেখানোর। সেই সূত্রেই আসরে অবতীর্ণ সুস্বাদু লাড্ডু। প্রতিটি পরিবারকে লাড্ডু দিয়েই নিজেদের কৃতজ্ঞতা প্রকাশ করবে দিল্লি বিজেপি। আগামী ১ জানুয়ারি থেকে শুরু হবে তাঁদের এই কাজ।  চলবে ১০ জানুয়ারি পর্যন্ত। বাড়ি বাড়ি গিয়ে বিজেপির সদস্যরা লাড্ডু তুলে দেবেন মানুষের হাতে।

নোট বাতিলের এক মাস পর সারা দেশের মানুষকে ধন্যবাদ জানিয়েছিলেন প্রধানমন্ত্রী।  জানিয়েছিলেন, দুর্নীতির বিরুদ্ধে এই যজ্ঞে মানুষ যেভাবে এগিয়ে এসেছে তাতে তিনি অভিভূত। সকলকে কুর্নিশও জানিয়েছিলেন তিনি। প্রধানমন্ত্রীর সুরে সুর মিলিয়েই যেন মনোজ তিওয়ারি বলছেন, “মানুষ ধৈর্য ধরে দাঁড়াতে পারেন, আর আমরা লাড্ডু দিয়ে কৃতজ্ঞতা জানাতে পারব না!”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে