BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে উত্তপ্ত অসম, খতম ৬ ডিএনএলএ সন্ত্রাসবাদী

Published by: Abhisek Rakshit |    Posted: May 23, 2021 1:32 pm|    Updated: May 23, 2021 3:52 pm

Assam: Six DNLA militants killed in encounter in Karbi Anglong | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠল অসম (Assam)। রবিবার ভোররাত থেকে অসম পুলিশ (Assam Police) এবং অসম রাইফেলসের (Assam Rifles) যৌথ বাহিনীর সঙ্গে সংঘর্ষ শুরু হয় ডিমা হাসাও ন্যাশনাল লিবারেশন আর্মি বা ডিএনএলএ জঙ্গিদের। উত্তপ্ত হয়ে ওঠে কারবি আংলং জেলার ধানসিঁড়ি এলাকা। যৌথ বাহিনীর গুলিতে খতম হয়েছে ৬ জঙ্গি। আহত এক জওয়ান। শেষ পাওয়া খবরে, ওই এলাকায় আরও জঙ্গি লুকিয়ে রয়েছে। চলছে গুলির লড়াই।

অসম-সহ উত্তর-পূর্বের জঙ্গি সংগঠনগুলির মধ্যে অন্যতম এই DNLA জঙ্গিরা। সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, বিশ্বস্ত সূত্রে ডিমাপুর-দুগুইদিশা এবং মিস্সিবালাম রিজার্ভ ফরেস্টে ডিএনএলএ জঙ্গিদের খবর পাওয়া যায়। সেই অনুযায়ী, অসম পুলিশ এবং অসম রাইফেলসের যৌথ বাহিনী এদিন ভোররাত আড়াইটে নাগাদ অভিযানে নামে। ওই এলাকায় তল্লাশি চালানোর সময়ই আচমকা গুলি ছুড়তে শুরু করে জঙ্গিরা। পালটা জবাব দেয় যৌথবাহিনীও। এরপরই গুলির লড়াইয়ে নিকেশ হয় ছয় জঙ্গি। আহত হন এক জওয়ানও। তবে যৌথবাহিনী সূত্রে খবর, আপাতত বিপদের বাইরে রয়েছেন আহত জওয়ান। এছাড়া ওই জওয়ানদের কাছ থেকে উদ্ধার হয়েছে প্রচুর অস্ত্রশস্ত্রও।

[আরও পড়ুন: দিল্লিতে লকডাউন বাড়িয়েও আনলক শুরুর ইঙ্গিত কেজরিওয়াল, নিষেধাজ্ঞা তুলছে মধ্যপ্রদেশও]

ইতিমধ্যে ওই এলাকায় আরও বেশি করে নিরাপত্তাবাহিনী মোতায়েন করা হয়েছে। ঘিরে ফেলা হয়েছে গোটা এলাকা। ওই এলাকায় আরও জঙ্গি লুকিয়ে রয়েছে বলে খবর। শেষ পাওয়া খবরে, চলছে গুলির লড়াইও। যার ফলে গোটা এলাকায় রীতিমতো আতঙ্কের পরিবেশ। ইতিমধ্যে অসম পুলিশের ডিজিপি জিপি সিং টুইট করে খবরটি জানিয়েছেন।

 

[আরও পড়ুন: লকডাউনে ওষুধ কিনতে যাওয়ার ‘অপরাধে’ যুবককে চড় জেলাশাসকের, দায়ের এফআইআর! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement