BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শেষকৃত্য থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৯, আর্থিক সাহায্য ঘোষণা প্রধানমন্ত্রীর

Published by: Sulaya Singha |    Posted: May 9, 2022 2:51 pm|    Updated: May 9, 2022 2:52 pm

At least 9 dead, 17 hurt in a road accident in Telangana | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেলেঙ্গানায় ভয়ংকর সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন অন্তত ন’জন। গুরুতর আহত ১৭ জন। এই দুর্ঘটনায় মৃত ও আহতদের পরিবারের প্রতি সহানুভূতি জানিয়ে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। ঘোষণা করা হয়েছে আর্থিক সাহায্যেরও।

ঘটনা রবিবার সন্ধের। তেলেঙ্গানার (Telengana) কামারেড্ডি জেলায় রাস্তায় একটি মিনিভ্যানের সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষ হয়। তাতেই প্রাণ হারান অন্তত ৯ জন। জখম হন ১৭ জন। বানাস্বারা ও নিজামাবাদের হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের বলে খবর। কামারেড্ডির এসপি শ্রীনিবাস রেড্ডি জানান, ট্রাক চালকের গাফিলতিতেই দুর্ঘটনাটি ঘটেছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪এ ধারায় মামলা রুজু করা হয়েছে। ইতিমধ্যেই অভিযুক্ত ট্রাক চালককে চিহ্নিতও করেছে পুলিশ। অভিযুক্তের নাম মোহিত সিং। বাড়ি বোধন এলাকায়। তার খোঁজে চলছে তল্লাশি।

[আরও পড়ুন: ‘যার সঙ্গে সংঘাতে যেতে হয় যাব’, পাটশিল্প নিয়ে বৈঠকে ডাক না পেয়ে হুঁশিয়ারি অর্জুন সিংয়ের]

এসপি আরও জানিয়েছেন, মৃতদের মধ্যে ছ’জনই ছিলেন মহিলা। ইয়েলারেড্ডি গ্রামে এক আত্মীয়র শেষকৃত্যে যোগ দিতে গিয়েছিলেন তাঁরা। বাড়ি ফেরার পথেই ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে তাঁদের মিনিভ্যানটি। শেষকৃত্যে গিয়ে তাঁদের আর বাড়ি ফেরা হল না। মৃতদেহগুলি পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হয়েছে বলেও জানান এসপি।

এদিকে টুইট করে ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে মোদি জানান, প্রধানমন্ত্রী জাতীয় ত্রাণ তহবিল থেকে মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা করে এবং আহতদের ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্য করা হবে। মৃতদের পরিবারে এখন শুধুই শোকের ছায়া।

[আরও পড়ুন: ‘রবীন্দ্রনাথকে নোবেল দিয়ে অপমান করা হয়েছিল’, রবীন্দ্রজয়ন্তীতে বিতর্কিত মন্তব্য তৃণমূল বিধায়কের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে