BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাবধান! প্রেম দিবসে যুগলে ধরা পড়লেই বিয়ের হুমকি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 14, 2017 4:00 am|    Updated: February 14, 2017 4:02 am

Bajrang dal warns couple on Valentine's day, say the couples will be married off

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারা বিশ্ব মেতেছে ভ্যালেনটাইনস ডে সেলিব্রেশনে। বাধা কাটিয়ে, ভয় ঘুচিয়ে আজ প্রেম উদযাপন করার দিন। কিন্তু ভয়ে ভয়েই থাকবেন ওড়িশার প্রেমিক প্রেমিকারা। কেননা তাদের উপর জোর হুমকি, প্রেম করছে দেখতে পেলেই ধরে বিয়ে দিয়ে দেওয়া হবে।

প্রেম দিবসের আগে মাত্র ১ টাকায় বিকোচ্ছে কন্ডোম

ভ্যালেনটাইনস ডে যদিও স্রেফ কিশোর প্রেমিক প্রেমিকাদের জন্য নয়, চিরন্তন ভালবাসাকে উদযাপনের দিনও। কিন্তু হরেদরে পুরো দিনটা যেন তরুণ যুগলদের জন্যই তুলে রাখা থাকে। এদিকে বজরঙ্গ দলের আবার এসব একেবারেই না-পসন্দ। কেননা, তারা মনে করে, ভ্যালেনটাইনস ডে ভারতীয় সভ্যতা ও সংস্কৃতির পরিপন্থী। তাছাড়া প্রেম দিবস উদযাপনের নামে অল্পবয়সি প্রেমিক প্রেমিকারা নানারকম ‘কুকর্ম’ করে থাকে বলেও তাদের অভিযোগ। আর তাই প্রেম দিবস উদযাপনে একেবারে দাঁড়ি টানতে চেয়েছে তারা। প্রতিবছরই প্রেম দিবসের প্রাক্কালে এই ইস্যুতে সরব হয় দলটি। এবারও তার ব্যতিক্রম নয়। যুগলদের হুমকি দিয়ে জানানো হয়েছে, প্রেম করছে এই অবস্থায় হাতেনাতে ধরতে পারলে, যুগলের মা-বাবার সামনেই তাদের বিয়ে দিয়ে দেওয়া হবে। পার্ক থেকে শপিং মল রেহাই নেই কোথাও।

সঙ্গীর ঠোঁট তো ছুঁয়েছেন, কী কাণ্ড করেছেন দেখুন একবার

যদিও প্রেমে পড়া বা প্রেম করা কোনওটাই অপরাধ নয়। বরং নির্দিষ্ট বয়স না হলে বিয়ের পিঁড়িতে বসা গর্হিত। তাহলে কেন এ ধরনের হুমকি? তার অবশ্য উত্তর নেই। তবে দেশের সংস্কৃতির হাল ফেরাতে ভ্যালেনটাইনস ডে সেলিব্রেশন যে বন্ধ হওয়া উচিত, এ ব্যাপারে কোনও দ্বিমত নেই বজরঙ্গ দলের।

কীভাবে প্রোপোজ করবেন মনের মানুষটিকে? রইল ১০টি বিশেষ টিপস

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে