BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জোর করে মহিলা যাত্রীর পোশাক ছিঁড়ে ছবি তোলার অভিযোগ ওলা চালকের বিরুদ্ধে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 5, 2018 8:03 pm|    Updated: June 5, 2018 8:03 pm

Bengaluru: Ola driver forces lady passenger to strip, click pics

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাপের মাধ্যমে গাড়ি বুক করেছিলেন। ভেবেছিলেন নিরাপদেই গন্তব্যে পৌঁছে যাবেন। কিন্তু তাঁর জন্য যে মাঝ রাস্তায় এমন বিপদ অপেক্ষা করেছিল, টেরও পাননি যুবতী। হঠাৎই গাড়ি ঘুরিয়ে যুবতীকে অন্য রাস্তায় নিয়ে যায় গাড়িচালক। তারপর তাঁর সঙ্গে অশালীন আচরণ করে সে। ছবি তুলে তা হোয়াটসঅ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতে জোর করে তাঁকে বিবস্ত্র করার চেষ্টাও করে ওই চালক। এক ওলা চালকের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ তোলেন ২৬ বছরের যুবতী।

[মমতার তত্ত্বেই সায়, বিজেপি হটাতে বিরোধী ঐক্যের ডাক শরদ পাওয়ারের]

ঘটনা মুম্বইয়ের। গত শুক্রবার ভোরের বিমান ধরার জন্য বিমানবন্দরের উদ্দেশে রওনা দিয়েছিলেন ওই যুবতী। রাত তখন দুটো। আচমকাই চেনা রাস্তা ছেড়ে অন্য পথে গাড়ি নিয়ে যায় ওই ওলা চালক। তাকে জিজ্ঞেস করায় সে জানায় ওই পথ দিয়ে তাড়াতাড়ি বিমানবন্দরে পৌঁছে যাওয়া যাবে। তখনও চালকের মতলব বুঝতে পারেননি যুবতী। কিন্তু কিছুক্ষণ পরই বিষয়টি পরিষ্কার হয়। এয়ারপোর্টের কাছাকাছি একটি নির্জন এলাকায় গাড়ি দাঁড় করিয়ে দেয় চালক। এরপর গাড়ির দরজা বন্ধ করে যুবতীকে ভিতরেই আটকে রাখে সে। যুবতীর অভিযোগ, চালক তাঁর হাত থেকে মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। এবং হুমকি দেয়, চিৎকার করলে বন্ধুদের ফোন করে ডেকে যুবতীকে গণধর্ষণ করা হবে। এমন পরিস্থিতিতে স্বাভাবিকভাবেই ভয় পেয়ে যান পেশায় স্থপতি ওই যুবতী। কিন্তু হেনস্তার তখনও বাকি ছিল। অভিযোগ, মহিলার পোশাক ছিঁড়ে ফেলার চেষ্টা করে সে। শুধু তাই নয়, জোর করে যুবতীর ছবি তুলে তা হোয়াটসঅ্যাপে ছড়িয়ে দেয় বলেও অভিযোগ তোলেন তিনি৷ পালানোর উপায় খুঁজে না পেয়ে শেষমেশ গাড়িচালকের পায়ে ধরেন মহিলা৷ আশ্বাস দেন, ঘটনার কথা কাউকে জানাবেন না৷ এরপরই তাঁকে বিমানবন্দরে ছাড়তে রাজি হয় চালক৷ তবে সময় নষ্ট না করে সঙ্গে সঙ্গেই ই-মেলের মাধ্যমে পুলিশকে অভিযোগ জানান তিনি৷

[ক্ষমতায় ফিরতে হলে রাম মন্দির তৈরি করুন, বিজেপিকে হুঁশিয়ারি মহন্ত পরমহংসের]

বেঙ্গালুরুর সিনিয়র পুলিশ অফিসার সীমন্ত কুমার সিং বলেন, “মহিলার ই-মেলের ভিত্তিতে এফআইআর দায়ের করা হয়। সাহস করে যে যুবতী পুলিশকে সবকিছু জানিয়েছেন, এটাই ভাল ব্যাপার। ওলা চালক অরুণ ভি-কে ঘটনার তিন ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করা হয়েছে। ওলা কর্তৃপক্ষের কাছে জানতে চাওয়া হয়েছে, কেন পুলিশ ভেরিফিকেশন ছাড়াই তাকে কাজে রাখা হয়েছিল।” এদিকে গোটা ঘটনায় ক্ষমা চেয়ে ওই চালককে বহিষ্কৃত করেছে ওলা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে