Advertisement
Advertisement
Metro

ভিড়ে ঠাসা মেট্রোয় শ্লীলতাহানি তরুণীর! নেটদুনিয়ায় ক্ষোভ উগরে দিলেন বান্ধবী

পোস্ট ঘিরে চাঞ্চল্য।

Bengaluru woman groped in crowded Metro। Sangbad Pratidin
Published by: Biswadip Dey
  • Posted:November 21, 2023 6:45 pm
  • Updated:November 21, 2023 6:54 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিড়ে ঠাসা বেঙ্গালুরু (Bengaluru) মেট্রোর ভিতরে শ্লীলতাহানির শিকার হলেন এক তরুণী। তাঁরই বান্ধবী এই ভয়ংকর অভিজ্ঞতার কথা শেয়ার করলেন সোশাল মিডিয়ায়। জানালেন, কীভাবে ওই পরিস্থিতিতে পড়ে রুখে দাঁড়িয়েছিলেন তাঁর বান্ধবী সেকথাও শেয়ার করেছেন তিনি। রেডিটে তাঁর পোস্টটি ঘিরে চর্চা শুরু হয়েছে।

ঠিক কী জানিয়েছেন তিনি? ‘প্রোটিনকার্বস’ নামের ওই ইউজার জানিয়েছেন, তিনি তাঁর বান্ধবীর সঙ্গে মেট্রোয় (Metro) উঠেছিলেন সোমবার সকালে। শুরু থেকেই ভিড় ছিল। কিন্তু ৮টা ৫০ নাগাদ ম্যাজেস্টিক স্টেশনে ট্রেন পৌঁছলে ভিড় অসহনীয় হয়ে ওঠে। এর পরই শুরু হয় ধাক্কাধাক্কি। ভিড়ের মধ্যেই ওই তরুণীর বান্ধবী অস্বস্তি বোধ করতে শুরু করেন। ক্রমে তিনি বুঝতে পারেন, লাল শার্ট পরা এক ব্যক্তি পিছন থেকে তাঁকে অশালীন ভাবে স্পর্শ করতে শুরু করেছেন।

Advertisement

[আরও পড়ুন: ‘আপনি সত্যিই অগ্নিকন্যা’, মমতার ভূয়সী প্রশংসা আম্বানির, আরও ২০ হাজার কোটি লগ্নির ঘোষণা]

যদিও খানিক পরে নির্যাতিতা তরুণী ঘুরে দাঁড়াতেই অভিযুক্ত ব্যক্তি পালিয়ে যান। মেয়েটি সেখানে দাঁড়িয়ে চিৎকার করতে থাকেন সাহায্য চেয়ে। কাঁদতেও থাকেন। কিন্তু ভিড়ের হৃদয় তাতে বিচলিত হয়নি বলেই দাবি পোস্টদাতার।

Advertisement

ওই তরুণী জানতে চেয়েছেন, এই পরিস্থিতিতে অভিযোগ জানানোর উপায় কী? তাঁকে অনেক ইউজারই জানিয়েছেন, মেট্রোর সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে শনাক্ত করা যায়। সেক্ষেত্রে তাঁকে মেট্রো কর্তৃপক্ষের কাছে অভিযোগ দায়ের করতে হবে। তবে অনেকেই সরাসরি পুলিশ ও সমাজকর্মীদের দ্বারস্থ হওয়ার পরামর্শ দিয়েছেন ওই তরুণীকে।

[আরও পড়ুন: ইউক্রেন যুদ্ধের আবহেও ভারত-রাশিয়ার বাণিজ্যে ব্যাপক বৃদ্ধি, উচ্ছ্বসিত রুশ রাষ্ট্রদূত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ