Advertisement
Advertisement

প্রকাশ্যে এক মহিলার পোশাক ছেঁড়ার অভিযোগ উঠল স্বামী ওমের বিরুদ্ধে

এবার আরও বিপাকে 'বিগ বস' খ্যাত স্বঘোষিত সাধু স্বামী ওম।

Bigg Boss contestant Swami Om booked for ‘ripping off’ woman’s clothes
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:February 12, 2017 5:43 am
  • Updated:February 12, 2017 5:43 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার আরও বিপাকে পড়লেন ‘বিগ বস’ খ্যাত স্বঘোষিত সাধু স্বামী ওম। প্রকাশ্যে এক মহিলার পোশাক ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। রবিবার রাজধানী দিল্লির আইপি এস্টেট থানায় তাঁর এবং এক সাগরেদের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের হয়েছে।

(এসএফআইয়ের ‘নীতি পুলিশ’ সদস্যদের হাতে হেনস্তা তিন পড়ুয়া)

নিজের কথায় এবং কাজে একাধিকবার নিন্দার মুখে পড়েছেন স্বামী ওম। মহিলাদের সম্পর্কে অবমাননাকর মন্তব্য, অশালীন ভাষাপ্রয়োগ, সেলেবদের কটূক্তি-সহ বহু অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। সম্প্রতি সলমন খানকে আইএসআই চর বলেছিলেন তিনি। এমনকি, বিগ বসের ঘরে তাঁর সঙ্গে দুর্ব্যবহারের কারণে উত্তরাখণ্ডে ভূমিকম্প হয়েছে বলেও অভিযোগ করেছিলেন এই স্বঘোষিত সাধু। একাধিকবার শালীনতার সীমা ছাড়িয়েছেন তিনি। এবার আরও গুরুতর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। অভিযোগকারিনী পুলিশকে জানিয়েছেন, গত ৭ ফেব্রুয়ারি ওম এবং তাঁর সাগরেদ সন্তোষ আনন্দ দিল্লির রাজঘাট এলাকায় প্রকাশ্যে ওই মহিলার পোশাক ছিঁড়ে দেন। তাঁর শ্লীলতাহানি করার পর সেখান থেকে দুজনেই পালিয়ে যায় বলে অভিযোগ ওই মহিলার।

Advertisement

(দিল্লির রাস্তায় দিনেদুপুরে দাপিয়ে বেড়াচ্ছে ‘হিজাবি বাইকার’)

পুলিশ জানিয়েছে, ওম এবং সন্তোষের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় শ্লীলতাহানির মামলা রুজু করা হয়েছে। দুপক্ষ আগেও ঝামেলায় জড়িয়েছিল বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ